পরনে হলুদ শাড়ি, ‘কমলা নৃত্য করে’ গানে বাড়ির ছাদে দুর্দান্ত অঙ্গভঙ্গি ছোট্ট মিষ্টি মেয়ের, ভাইরাল ভিডিও দেখে মুগ্ধ নেটবাসী

Baby Girl Dance Video

Baby Girl Dance Video সোশ্যাল মিডিয়া খুললেই যে ধরনের ভিডিও আমাদের সামনে চলে আসে, সেগুলির মধ্যে অন্যতম হলো নাচের ভিডিও। অনেকেই সময় কাটানোর জন্য ভিডিও করে সোশ্যাল মিডিয়ায় আপলোড করে থাকেন। আবার অনেকেরই আয়ের মূল উৎসই হলো সোশ্যাল মিডিয়ায় ভিডিও মেকিং। তবে, এখন অনেক ছোট থেকেই বাচ্চারা তাদের নানান প্রতিভা বিশ্ব দরবারে তুলে ধরার জন্য ভিডিও করা হয়ে থাকে।

মূলত তাদের বাবা-মা অথবা গুরুজনরা তাদের নানান কর্মকাণ্ডের ভিডিও রেকর্ড করে আপলোড করে থাকেন। তাই অনেক ছোট পুঁচকে ও পুঁচকিরাও এখন ফেমাস হয়ে উঠেছে। এই যেমন মিষ্টি মেয়েটি। তার ইউটিউব চ্যানেলের নাম তুবড়ি। এখানে তার নানান ভিডিও শেয়ার করা হয়। আর সেগুলি ভাইরালও হয়।

এই যেমন সম্প্রতি এই ভিডিওটি ভাইরাল হয়েছে। ভিডিওর শুরুর দিকে দেখা গেছে, বাচ্চাটির পায়ে আলতা পরিয়ে দিচ্ছেন কেউ একজন। এরপর একরত্তি মেয়েটিকে হলুদ রঙের শাড়ি পরে বাড়ির ছাদে নাচ করতে দেখা যায়। অঙ্কিতা ভট্টাচার্যর গাওয়া ‘কমলা’ গানে গুটি গুটি পায়ে নাচতে দেখা গেছে মিষ্টি মেয়েটিকে।

দেখে মনে হচ্ছে, এখনও ৫ বছর বয়সও হয়নি। ৪ মাস আগে শেয়ার করা ভিডিওটি ইতিমধ্যেই ৫ লাখ ৩৩ হাজার মানুষ দেখে ফেলেছেন। লাইক পড়েছে ২ হাজারেরও বেশি। আর কমেন্ট বক্স তো প্রশংসায় উপচে পড়ছে। খুব সুন্দর, অসাধারণ নাচ, মিষ্টি মেয়ে – এমন সব কমেন্টে ভরে উঠেছে কমেন্ট বক্স।