×
ভাইরাল ভিডিও

গল্পের গরু গাছে নয় উঠে গিয়েছে বাড়ির চালে, নেটদুনিয়ায় তুমুল ভাইরাল ভিডিও

Advertisements
Advertisements

কথায় আছে, গল্পের গরু গাছে ওঠে। কিন্তু সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা গেছে গল্পের গরু গাছে নয়, গল্পের গরু উঠে গেছে একটি কুঁড়ে ঘরের চালে। সোশ্যাল মিডিয়ার দৌলতে কত কিছুই না ভাইরাল হবে! শেষকালে কিনা দেখা গেল গল্পের গরু গাছে ওঠার বদলে উঠে গেল কুঁড়ে ঘরের চালে! তবে দুঃখ করার কোন দরকার নেই এমন যদি চলতে থাকে তাহলে গল্পের গরু গাছে উঠতেই পারে!

Advertisements

তবে গরুটি কি করে ওই বাড়িটার চালের উপর অমন করে উঠে গেল তা বোঝা যাচ্ছে না। নামানোর জন্য প্রত্যেকেই চেষ্টা করছেন। শুধু তাই নয়, নামানোর চেষ্টা করার পাশাপাশি প্রত্যেক এই বিষয়টি ভিডিও করে সোশ্যাল মিডিয়ায় ছেড়ে দিয়েছেন। আর সোশ্যাল মিডিয়ায় দেওয়ার সঙ্গে সঙ্গে বিষয়টি ভাইরাল হতে খুব বেশি সময় লাগেনি এমন অবাক করা কাণ্ড দেখে প্রত্যেকেই অবাক হয়েছেন।

অবলা প্রাণীগুলো কখন যে কী করে বোঝা যায় না। আর তাদের কাণ্ডকারখানা আমাদের যতই বিনোদন যোগাক, এর ফলে তাদের অনেক ক্ষতি হয়ে যায়। কোনো কারণে অত উঁচু থেকে নামতে গিয়ে গরুটির আঘাত লাগতে পারে। তাই কোনোভাবেই যাতে না এমন ঘটনা ঘটে সেদিকে খেয়াল রাখতে হবে। মানুষের কষ্ট হলে মানুষ বলতে পারে, কিন্তু এদের কষ্ট হলে এরা বলতে পারে না।

Advertisements