দেখুন কান্ড, গরুর পুরুষা’ঙ্গ ধরে দোল খাচ্ছে ছোট্ট বাঁদর, তুমুল ভাইরাল ভিডিও

cow and monkey playing video

কথায় বলে বাঁদরের মতো বাদরামি করিস নাতো..তবে এই চলতি কথায় যে একবারে সঠিক প্রমানিত হয়েছে তা বোধহয় এই ভিডিও না দেখলে বিশ্বাস হবে না। সোশ্যাল মিডিয়ার যেমন মানুষের নানান প্রতিভা ভাইরাল হয়, নানান খবর ভাইরাল হয় তেমন সোশ্যাল মিডিয়া ঢুঁ মারে পশু পাখির জগতেও। তাদের বিভিন্ন কার্যকলাপ জীবনযাত্রা দেখতে আগ্রহী থাকেন দর্শকরা। তাইতো পশু পাখিদের কোনো কান্ডের ঘটনা সামনে এলেই তা ভাইরাল হয় নিমেষে।

লক্ষ্য করলে দেখা যাবে তাদের আচরণও কিন্তু মনুষ্যপ্রজাতির সাথে মেলে। তাদের মধ্যেও ঝগড়া হয়, খুনসুটি চলে। এবার এরকম এক বানরছানার খুনসুটি দুষ্টুমির ভিডিও ধরা পড়লো।

সম্প্রতি যে ভিডিওটি ভাইরাল হয়েছে সেখানে দেখা যাচ্ছে একটি বাঁদর নিজেদের মতো খেলা করতে ব্যস্ত। এই রাস্তাতেই রয়েছে একটি গরুও। সে নিজের মতোন দাড়িয়ে রয়েছে। তবে গরু শান্তভাবে দাড়িয়ে থাকলে কি হবে বাদরছানার মাথায় এসেছে দুষ্টবুদ্ধি। আচমকা রাস্তার ধারে দাঁড়িয়ে থাকা ঐ গরুর পুরুষাঙ্গ ধরে ঝুলতে থাকে ওই বাঁদর।

ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট হতে মুহূর্তের মধ্যে হাসির রোল উঠেছে নেটিজেনদের মধ্যে। এমন মজার ভিডিও দেখে হেসে পাগল হয়েছেন দর্শকগণ। অনেকেই মজা করে বলেছেন একেই বলে বাদরের বাদরামি। হাস্যরস যুগিয়েছে এই ভিডিওটি আর তাইতো মুহুর্তের মধ্যে ভাইরাল হয়েছে।