ভাইরাল ভিডিও

VIRAL VIDEO: ভয়ঙ্কর কোবরার কবলে কচ্ছপ, তারপর যা ঘটল! তুমুল ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল (viral) হওয়া ভিডিওর তালিকায়, সবথেকে উঁচুতে আছে সাপের ভিডিও। তাদের বিভিন্ন কর্মকাণ্ড, বিভিন্ন সময়ে ধরা পড়ে ক্যামেরাতে আর সেগুলি ভাইরাল হয়ে ওঠে নেট নাগরিকদের দ্বারা। তবে বরাবরি সাপ কে ভয় পায় সাধারণ মানুষ, যতই নিরীহ প্রাণী বলে দাবি করা হোক না কেন, তার বিষধর ছোবলের ভয়ে যে কেউ তাকে এড়াতে চায়।

সম্প্রতি সম্পূর্ণ এক ভিন্ন রূপের সাপের ভিডিও সামনে এসেছে। একটা বিশাল আকৃতির কিং কোবরার (king cobra) মুখের সামনে এসে পড়েছে একটি কচ্ছপ! প্রথমে সাপটি খুব কাছ থেকে ফোন তুলে কচ্ছপটি কে দেখছিল। এরপরই কিং কোবরাটি কচ্ছপটিকে ছোবল মারতে যায় কিন্তু কচ্ছপটি নিজেকে গুটিয়ে নিয়ে পিছিয়ে আসে, যুদ্ধের ময়দান থেকে। যতবার কিং কোবরাটি তাকে ছোবল মারতে গেছে, ততবারই খোলসের ভেতর ঢুকে গেছে কচ্ছপ। যার ফলে সাপটির ছোবল তার গায়ে লাগেনি এবং সে সরে এসেছে সাপটির মুখের সামনে থেকে।

ভিডিওটি ইউটিউবে ‘ওয়াইল্ড কোবরা’ (Wild cobra) নামের একটি অ্যাকাউন্ট থেকে পাবলিশ করা হয়েছিল ৮ মাস আগে। তবে এখনো পর্যন্ত ভিডিওটি সেরকম ভিউজ পায়নি, তবে এমন ধরনের ভিডিও ভবিষ্যতে যে ভিউজ পাবে তা আশা রাখা যায়। অনেকেই অবশ্য তাদের মন্তব্য তুলে ধরেছে ভিডিওর কমেন্ট বক্সে; কেউ বলেছে, “ভিডিওটিতে কচ্ছপ কে পরে সংযুক্ত করা হয়েছে” আবার কেউ বা বলেছে, “যে এত কাছ থেকে ভিডিও তুলেছে সে সত্যিই প্রশংসনীয়”।

Related Articles