ভাইরাল ভিডিও

মুরগিকে মেরে অনেক বেশি ডিম খাওয়ার কারণে মৃত্যু ঘটল বিশাল এক কোবরার, মুহূর্তে ভাইরাল ভিডিও

পৃথিবীতে প্রতিনিয়তই আমরা এমন হাজারও ঘটনার সম্মুখীন হয়ে চলছি যা আমাদের অবাক করে চলছে। আমরা ভাবি যে, এও কি করে সম্ভব? কিন্তু, পৃথিবী হল এমন একটি জায়গা যেখানে অসম্ভব বলে কিছুই নেই। আর তাই এইসব ঘটনাগুলিও সম্ভব। নিজের চোখে না দেখলে হয়তো কেউ বিশ্বাস করবে না। কিন্তু যারা নিজের চোখে দেখেছে তাঁদের আর এর সত্যতার ব্যাপারে জানাতে হয় না।

মানুষ যেমন অন্য সংস্থানের জন্য কাজ করে এবং এদিক সেদিক ঘুরে বেড়ায় তেমনই পশু-পাখি এমনকি সরীসৃপ প্রাণীরাও খাবার সংস্থানের জন্য এদিক সেদিক ঘুরে বেড়ায়। সম্প্রতি কয়েকমাস আগের একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যেখানে দেখা যাচ্ছে একটি মালিক তার পোষ্য মুরগি গুলিকে খাবার খেতে দিয়েছে।

পাশাপাশি অন্য একটি দৃশ্যে দেখা যাচ্ছে যে, লোকটি পাশের একটি ঘরে যেখানে মুরগির ডিম গুলিকে সংরক্ষণ করে রাখে সেখানে গেছে। এবং গিয়ে দেখতে পায় যে, একটি কোবরা সাপ সেই ঘরে মরে পরে আছে। আর মুরগির ডিম ছড়িয়ে আছে।

দেখা যাচ্ছে যে, সাপটি একটি মুরগিকেও মেরে ফেলেছে। এমনকি দেখা যাচ্ছে যে, সাপটির গলায় ও মুরগির ডিম আটকে রয়েছে। এর থেকে বোঝা যাচ্ছে যে, সাপটি অতিরিক্ত মুরগির ডিম খেতে গিয়ে মারা গেছে। এরপর লোকটি সেই মৃত মুরগি ও সাপটিকে সেই ঘর থেকে বাইরে বের করে আনে। এরপর ডিম গুলিয়ে আবার সেই ঘরেই সুরক্ষিত স্থানে রেখে দেয়।

সম্প্রতি সাপের এই মুরগির ডিম খেতে গিয়ে মারা যাওয়ার ভিডিওই ঝড়ের বেগে ভাইরাল হয়েছে সোস্যাল মিডিয়ায়।

Related Articles