বিনোদনভাইরাল ভিডিও

সিঁথিতে সিঁদুর! সোশ্যাল মিডিয়ায় ভিডিও ছাড়তেই ফের ট্রোলের মুখে শ্রাবন্তী চ্যাটার্জী

বর্তমানে টলিউডের অন্যতম চর্চিত অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জী। তিনি ইন্ডাস্ট্রির প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে অন্যতম। নিজের ব্যক্তিগত জীবন নিয়ে প্রায়ই চর্চিত হন তিনি। কর্মজগতে প্রত্যাশার থেকে বেশি সফলতা পেলেও ব্যক্তিগত জীবনে তিনি সফল নন। বারে বারে ভাঙনের সম্মুখীন হয়েছেন অভিনেত্রী। তিনি তিনবার বিবাহবন্ধনে আবদ্ধ হলেও তিনবারই বিচ্ছেদ ঘটেছে তার জীবনে। চতুর্থবারের জন্য এক ব্যবসায়ীয়ের প্রেমে পড়েছেন অভিনেত্রী। এমনকি আংটিও উপহার দিয়েছেন তাকে, তার ছবিও শেয়ার করেছিলেন সোশ্যাল মিডিয়ায়। সম্প্রতি অভিনেত্রীর নতুন লুক আবারো চর্চায় এনেছে তাকে। সিঁদুর পরে দেখা মিলেছে অভিনেত্রীর। এই লুকে প্রকাশ্যে আসার পর থেকেই পুনরায় নেটনাগরিকদের একাংশের মধ্যে ট্রোল হয়েছেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Srabanti ❤️ (@srabanti.smile)


শ্রাবন্তী চ্যাটার্জী সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে এই লুকে একটি রিল ভিডিও ও নিজের দু’টি ছবি শেয়ার করেছেন। অভিনেত্রীর পরনে ছিল কালো চকচকে শাড়ি ও স্লিভলেস কালো মানানসই ব্লাউজ। খোলা চুলে, হালকা মেকাপে সিঁদুর পরে সোশ্যাল মিডিয়ার পাতায় দেখা দিয়েছেন অভিনেত্রী। ব্যাকগ্রাউন্ডে চলছিল সোমলতার কন্ঠে ‘যেন তোমারি কাছে’ গানটি। নিঃসন্দেহে অভিনেত্রীকে দেখতে দারুণ লাগছিল। তবে অভিনেত্রীকে সিঁদুর পড়তে দেখে নেটিজেনরা প্রশ্ন তুলেছে অনেক।

কৌতুহলী নেটিজেনরা জিজ্ঞাসা করেছেন আবারো কি অভিনেত্রী সব ভুলে বিয়ের বন্ধনে আবদ্ধ হলেন? আবার কেউ জিজ্ঞাসা করেছেন, শুধুমাত্র ফটোশুটের জন্যই কি এমন সাজ? এগুলো ছাড়াও একাধিক ইঙ্গিতপূর্ণ মন্তব্যের সম্মুখীন হয়েছেন অভিনেত্রী। তবে এ বিষয়ে কোনো প্রতিক্রিয়া দেননি অভিনেত্রী। কারণ এই সমস্ত ট্রোলিংয়ে অভ্যস্ত তিনি। এমন ধরনের ঘটনা তার সাথে হামেশাই ঘটে থাকে। তাই এই বিষয়গুলোকে বিশেষ পাত্তা দিতে নারাজ তিনি।
তবে অভিনেত্রীর এমন সাজের পিছনে অন্য কারণ রয়েছে। আসলে পরিচালক অয়ন দে পরিচালিত আসন্ন ছবি ‘ভয় পেয় না’তে জুটি বাঁধতে চলেছেন ওম সাহানি ও শ্রাবন্তী চ্যাটার্জী। এ খবর গতবছরের শেষের দিকেই প্রকাশ্যে এসেছে। সেই আসন্ন নতুন ছবিতে অভিনয়ের জন্যই এমন সাজে সেজেছেন অভিনেত্রী। অভিনেত্রীর শেয়ার করা ছবি ও রিল ভিডিওর ডেসক্রিপশন দেখেই তা স্পষ্ট হয়েছে।

উল্লেখ্য, ছবির শুটিং শুরু হয়ে গিয়েছে চলতি বছরের ৪’ঠা জানুয়ারি থেকেই। আসন্ন ছবি ‘ভয় পেয় না’ আসলে একটি ভৌতিক ছবি। এই ছবিতে প্রথমবারের জন্য শ্রাবন্তীর বিপরীতে দেখা মিলবে ওমের। এর আগেও অভিনেত্রীর সাথে স্ক্রিন শেয়ার করেছেন তিনি, তবে জুটি হিসেবে এই প্রথমবার। আপাতত অভিনেত্রীর অনুরাগীরা তাকে বড়পর্দায় দেখার অপেক্ষায় রয়েছেন।

Related Articles