×
ভাইরাল ভিডিও

‘ছেলে তোর প্রেমে পড়ার কারণ’, বাড়ির ছাদে চুটিয়ে নাচলেন সুন্দরী যুবতী, ভাইরাল ভিডিও

Advertisements
Advertisements

আজকাল সোশ্যাল মিডিয়ার পাতায় যে কেউ ভাইরাল (viral) হয়ে ওঠে অতি সহজেই। সোশ্যাল মিডিয়াকে নির্ভর করে অনেক মানুষের আয়ের পথ পেয়েছে। অনেকেই সোশ্যাল মিডিয়ার পাতায় নিজের প্রতিভাকে তুলে ধরে আয়ের পথ বের করে আনছে। ৮ থেকে ৮০ সকলেই এখন সোশ্যাল মিডিয়ার দর্শক, তাই যে কোন ভিডিওই জনপ্রিয়তা পায় খুব সহজেই। ঠিক সেরকমই ‘রাখি’ নামের এক সুন্দরী যুবতী, যাকে নিয়ে প্রায়শই চর্চা হয় সোশ্যাল মিডিয়ার পাতায়।

Advertisements

নেটদুনিয়াতে রাখি তার নৃত্য উপস্থাপনা করে মাঝেমধ্যেই; দর্শকদের একাংশেরই তার নাচ ভীষণ ভালো লাগে। বর্তমানে একটি ট্রেন্ডিং গান ‘ছেলে তোর প্রেমে পড়া বারণ’; সোশ্যাল মিডিয়ামময় অনেকেই এই গানে ভিডিও, রিলস প্রভৃতি বানিয়ে জনপ্রিয়তা পেয়েছে। এবার সেই দলের নাম লেখালো রাখিও, এই গানের তালেই দুর্দান্ত নঃচে উঠল বাড়ির ছাদে। একটু মজাদার লুকেই সে ছিল। নাচটি উপস্থাপনা করার সময় তার পরনে ছিল; কালো প্রিন্টেড ব্লাউজ এবং নীল প্রিন্টেড শিফন শাড়ি, এর সাথে চোখে সে পড়েছিল রোদ চশমা। তার দুর্দান্ত তাল মেলানো নেটিজেনদের নজর কেড়েছে।

ভিডিওটি রাখি তার নিজের ইউটিউব চ্যানেল ‘রাখিস ওয়ার্ল্ড’ (Rakhi’s world)-এ আপলোড করেছিল। ভিডিওটি আপলোড করার পরেই সোশ্যাল মিডিয়াময় চর্চার কেন্দ্রবিন্দুতে আসে সে। মাত্র চার মাস আগেই আপলোড করা এই ভিডিওটি তিন লাখের কাছাকাছি ভিউজ সংখ্যা দাঁড়িয়েছে।

Advertisements