রেকর্ডিং স্টুডিওতে সকলের প্রিয় বাদামকাকু, আসতে চলেছে ভুবন বাদ্যকরের নতুন মিউজিক অ্যালবাম!

Badam Badam

বর্তমানে ভাইরাল কাচা বাদাম গান । প্রত্যেকের মুখে মুখেই এখন এই গান ঘুরে বেড়াচ্ছে। ভুবন বাদ্যকর বর্তমানে আর শুধু বাদামওয়ালা নন তিনি এখনও ভাইরাল বাদাম সং এর প্রবক্তা। বীরভূম জেলার এই সাধারণ বাদামওয়ালা এখন সেলিব্রিটি কত ইউটিউবার তাকে নিয়ে কত ধরনের কনটেন্টই না বানাচ্ছেন। তবে এবার একটু অন্য ধরনের ভিডিও ভাইরাল হলো ভিডিওটি ভুবন বাবু ও তার কাচা বাদামকে নিয়েই।

এবারে সরাসরি গানের স্টুডিওতে হাজির হলেন ভুবন বাবু বর্তমান প্রজন্মের জনপ্রিয় সঙ্গীত শিল্পী উত্তম কুমার মন্ডল নিজে স্টুডিওতে ভুবন নিয়ে নতুনভাবে দর্শকের সামনে বাদাম গানটি তুলে ধরলেন।

শিল্পী উত্তম কুমার মন্ডল এবং ভুবন বাবুর গলায় মিলিত সুর এবং ছন্দ দিয়ে নতুনভাবে তৈরি হলো বাদাম গান। আর কয়েক দিনের মধ্যেই এইগান সকলের প্রকাশ্যে আসবে। সংগীত শিল্পী নিজেই জানিয়েছেন যে নতুন ভাবেই কাঁচা বাদামের এই গানটি নিশ্চিতভাবে দর্শকদের মন জয় করবে।স্টুডিওতে রেকর্ডিংয়ের এই ভিডিওটি ভাইরাল হয়েছে ইউটিউব চ্যানেল UKM official থেকে। ইউটিউব চ্যানেল থেকে এই ভিডিওটি আপলোড করার পরেই রীতিমতো ভাইরাল হয় সোশ্যাল মিডিয়াতে ইতিমধ্যেই ছয় লক্ষেরও বেশি মানুষের ভিডিওটি লাইক করেছেন এবং ভিডিওটির ভিউয়ার্স সংখ্যা 6 লাখের বেশি ছাড়িয়ে গিয়েছে।