×
ভাইরাল ভিডিও

টলিউড থেকে বলিউড এবার ভুবন বাদ্যকর এর সাথে দেখা করলেন সুপারস্টার অক্ষয় কুমার! উপহার হিসেবে দিলেন ৫৬ লক্ষ টাকার রেস্টুরেন্ট, রইল ভিডিও

Advertisements
Advertisements

সোশ্যাল মিডিয়ায় এখন ছড়িয়ে পড়েছে একটাই গান বাদাম বাদাম। বীরভূমের দুবরাজপুরের বাসিন্দা ভুবন বাদ্যকর পেটের দায়ে বাদাম বিক্রি করতেন। তবে একসময় বাদামের সঙ্গেই গান গেয়ে ক্রেতাদের মন জয় করেছেন তিনি। ব্যস্ততার পর থেকেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। এখন ভুবন বাবুর টিকি পাওয়া ভাগ্যের ব্যাপার। অনেক রথী-মহারথীরা তাকে সাহায্য করেছে। এবার সোজা বলিউডে পৌঁছে গেলেন ভুবন বাবু। বলিউড অভিনেতা অক্ষয় কুমার তাকে 56 লক্ষ টাকার রেস্টুরেন্ট উপহার দিয়েছেন। অবাক লাগলেও এটাই সত্যি।

Advertisements

সম্প্রতি একটি ইউটিউব চ্যানেলের ভাইরাল হয়েছে এই খবর। কাচা বাদাম বিক্রি করেও তেমন আয়-রোজগার হতো না ভুবন বাবুর। একটা সুপ্ত প্রতিভা ছিল তার মধ্যে। গোষ্ঠপালের লোকসংগীত গাইতেন। বাদাম নিয়ে তৈরি করে ফেলেলেন আস্ত একটা গান। ধীরে ধীরে ভুবন বাবুর বানানো কাচা বাদাম গানটি ইউটিউব ফেসবুক টুইটার ইনস্টাগ্রাম ছড়িয়ে পড়লো। বিদেশের মাটিতে পৌঁছে গেল এই গান এবং গানের স্রষ্টার কথা।

তবে একটা আক্ষেপ ছিল ভুবন বাদ্যকরের। তার গান ব্যবহার করেও কেউ উপযুক্ত পারিশ্রমিক দিচ্ছেন না। ভুবনের সাহায্যার্থে এগিয়ে এলো বিভিন্ন স্বেচ্ছাসেবী সংগঠন ও রাজনৈতিক নেতা-কর্মীরা। এখন স্টুডিও গান রেকর্ড করছেন ভুবন বাদ্যকর। আবার শোনা যাচ্ছে বাংলাদেশ থেকেও ডাক পেয়েছেন তিনি। ইতিমধ্যে বাংলা সিনেমার তারকার তাকে অর্থ সাহায্য করেছেন। এমনকি ছবিতে গান গাওয়ার প্রস্তাব দিয়েছেন। এবার খিলাড়ি অক্ষয় কুমার তার গান শুনে তাকে প্রশংসায় ভরিয়ে দিলেন। বললেন বলিউডে জায়গা করে দিতে পারেন। তবে এই মুহূর্তে তার জন্য একটি বিশেষ ছোট উপহার। 56 লক্ষ টাকার রেস্টুরেন্ট।
নিজের এই রেস্তোরাঁটির সম্পূর্ণ মালিকানা ভুবন বাদ্যকরের হাতে দিয়েছেন অক্ষয়। অক্ষয় কুমারের এই উপহার পেয়ে যারপরনাই খুশি ভুবন। তার ইচ্ছে গরিব-দুঃখীদের এই রেস্তোরাঁয় কম পয়সায় খাবার খাওয়াবেন। এক সময় যার দুবেলা-দুমুঠো খাবার জুটত না আজ সে একটা বড় রেস্তোরাঁর মালিক। তাও আবার মুম্বইয়ের মতন জায়গায়। এই ভিডিও নেট মাধ্যমে ভাইরাল হতেই অক্ষয় কুমারের প্রশংসা করেছেন নেটিজেনরা। যদিও এই খবরের সত্যতা যাচাই করা হয়নি। এমনকি স্বয়ং অক্ষয় কুমার ও ভুবন বাদ্যকর কেউ এ ব্যাপারে সংবাদমাধ্যমের কিছু জানাননি

Advertisements