গ্রাম্য পরিবেশ, অতিসাধারণ পোশাকে নেচে সকলকে মুগ্ধ করলো এই ভাই বোনের জুটি, ভাইরাল ভিডিও

Brother

ভাই বোন মানেই খুনসুটি আর মজা। গাছের আম চুরি হোক বা রান্নাঘরে আচার চুরি করে দুজনে ভাগ করে খাওয়া প্রাচুর্যতা না থাকলেও এই ছোট ছোট খুনসুটির মধ্যে আনন্দের স্বাদ একমাত্র ভাইবোনদের সাথেই পাওয়া যায়।
Brother

এইবার একটি ভিডিওতে দুই ভাইবোনে নাচের ভিডিও উঠে এসেছে। না কোনো দামী পোশাক বা আতিশয্যে মোড়া মঞ্চে নয় একেবারে সাদামাঠা ভাবেই মাটির দাওয়াতেই নিজের মতো করে একসঙ্গে নাচ করে আনন্দ উপভোগ করেছেন। হয়তো তারা কোনো তালিম নেওয়ার সুযোগ পাননি কিন্তু তাদের এই হাসি মজার ভিডিও আমাদেরও নিজেদের ভাইবোনের সাথে সময় কাটানোর মুহুর্ত মনে করিয়ে দিয়েছে।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে একটি ভোজপুরি গানের সাথে নাচ করছে দুই ভাই বোন। পেছনে মাটির ঘর বাইরে একটি খাটিয়ায় বসে আছে ভাইটি। আর বোন ভাইয়ের কাছে এসে গানের লিরিক্সের সাথে অভিনয় করছেন। আর তারপরেই দুজন মিলে নাচ শুরু করেছেন। তাদের এই প্রানখোলা নাচে মুগ্ধ হয়েছেন নেটিজেনরা।

ডান্সার সনাতন নামের একটি ইনস্টাগ্রাম প্রোফাইল থেকে এই ভিডিওটি পোস্ট করা হয়েছে। সোশ্যাল মিডিয়ায় এর আগেও এই দুই ভাই বোনের নাচ ভাইরাল হয়েছে। একেবারে সাদামাটা জীবন সনাতন কুমার মাহাতো ও তার বোনের। কিন্তু তার মধ্যেই তাদের ডুয়েট নাচ ভালো লাগার রসদ জাগায় নেটপাড়ায়।