ভাইরাল ভিডিও

গাড়ির ভিতর ঘুমিয়ে নববধূ! সুযোগ পেয়ে বরের অবাক কর্মকান্ডে, ভাইরাল ভিডিও সোশ্যাল মিডিয়ায়

বর্তমানে বিয়ের মরশুম এখন কিছুটা স্থগিত রয়েছে। তবে আগামী বছর জানুয়ারি মাসের মাঝ সপ্তাহ থেকেই পুনরায় শুরু হবে বিয়ের শুভ লগ্ন। এই বিয়ের মরশুমে বহু সেলিব্রেটি থেকে শুরু করে সাধারণ মানুষ সাত পাকে বাঁধা পড়েছেন। বেশ কিছু বিয়ের হাসি মজার মুহূর্ত ক্যামেরাবন্দী করে শেয়ার করা হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

এইসকল ভিডিওর মধ্যে বেশকিছু ভিডিও ব্যাপকভাবে ভাইরালও হয়েছে নেটদুনিয়ায়। এইসব ভাইরাল ভিডিওতে দেখা গিয়েছে বর-কনের আজব কান্ড কীর্তি। সম্প্রতি সামাজিক মাধ্যমে ঠিক এরকমই একটি ভিডিও ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে। ভিডিওটি প্রকাশ্যে আসা মাত্রই বিপুল পরিমাণে শেয়ার হয়েছে।ভিডিওটিতে দেখা যাচ্ছে, বিয়ের পর শ্বশুর বাড়ির উদ্দেশ্যে রওনা হয়েছে নববধূ। সাথে রয়েছে বর।

বিয়ের নানান রকমের নিয়ম মানতে মানতে ক্লান্ত হয়ে পড়েছে নববধূ। তাই গাড়িতে যেতে যেতেই ঘুমের কোলে ঢলে পড়ে নতুন বউ। আর সেই সুযোগে বউয়ের সাথে খুনসুটিতে মেতে ওঠে বর। নিজের পকেট থেকে রুমাল বের করে বউয়ের মুখের সমস্ত মেকআপ মুছিয়ে দেয় বর। আর গাড়িতে উপস্থিত অপর এক ব্যক্তি এই ঘটনাটি ভিডিও করে পোস্ট করে সোশ্যাল মিডিয়ায়।
বরের এই কাণ্ড দেখে অবাক সকল নেটিজেন। বিয়ের সমস্ত সাজ মুছিয়ে দেওয়ায় বেরিয়ে পড়ে নববধূর আসল রূপ। ভিডিওটির সাথে লেখা ছিল, ওয়াটারপ্রুফ মেকআপ করানো উচিত ছিল। বর বউয়ের এরূপ খুনসুটি দেখে হেসে কুটোপাটি নেটিজেনরা।

 

View this post on Instagram

 

A post shared by Video Nation (@nation.video)

ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট হওয়ার সাথে সাথেই ভাইরাল হয়ে ওঠে।ইতিমধ্যে প্রায় কুড়ি হাজারেরও বেশি মানুষ পছন্দ করেছেন ভিডিওটিকে। ভিডিওটিতে পাওয়া গেছে নেটিজেনদের মিশ্র প্রতিক্রিয়া। অনেকেই এই ভিডিওটি মজার ছলে দেখছেন। আবার অনেকেই বরের এরূপ কাণ্ডকে একেবারেই সম্মতি জানায়নি। তেমনই একজন নেটিজেন মন্তব্য করলেন, ‘খুবই নির্লজ্জ স্বামী।’ আবার একজন লিখলেন, ‘খুব অসভ্য লোক, মেয়েদের সম্মান করতে পারেনা।’

Related Articles