ভাইরাল ভিডিওঅফবিট

প্রেমিকাকে চুমু খেতে গিয়েই ঘটল অবাক ঘটনা! সুন্দরী যুবতী মুহুর্তের মধ্যেই বদলে হল বুড়ি

 সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভিডিয়ো ভাইরাল হয়েছে সেটি বেশ মজাদার। এখন মেকআপ এবং বিভিন্ন ধরনের জিনিসের মাধ্যমে নিজেকে পাল্টে ফেলতে খুব বেশি সময় লাগে না। এর ফলে 80 বছরের বৃদ্ধা নিমেষে হয়ে যান 25 বছরের যুবতী। সম্প্রতি এক যুবকের সঙ্গে ঘটে গিয়েছে এমনই এক চমকে দেওয়া ঘটনা। ওই যুবক যাকে 25 বছরের যুবতী ভেবে প্রেম করছিলেন, তিনি আসলে 80 বছরের একজন বৃদ্ধা। নির্জন জায়গায় গিয়ে প্রেমিকাকে চুমু দিতেই বেরিয়ে আসে আসল রহস্য। সোশ্যাল মিডিয়ায় ব্যাপক ভাবে ভাইরাল হয়েছে সেই ভিডিয়ো। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া সেই ভিডিয়ো শেয়ার করা হয়েছে ইনস্টাগ্রামে।

প্রেমিকাকে চুমু খেতে গিয়েই ঘটল অবাক ঘটনা! সুন্দরী যুবতী মুহুর্তের মধ্যেই বদলে হল বুড়িghantaa নামের একটি প্রোফাইল থেকে ইনস্টাগ্রামে সেই ভিডিয়ো শেয়ার করা হয়েছে। সেখানে দেখা যাচ্ছে যে একটি পাহাড়ের পাশে দাঁড়িয়ে রয়েছেন প্রেমিক ও প্রেমিকা। কিছুক্ষণ পরেই প্রেমিক প্রেমিকার হাত ধরে ঘনিষ্ঠ হওয়ার চেষ্টা করেন। প্রেমিকাও সেই কাজে বাধা দেন না। এরপর প্রেমিক দু’হাতে প্রেমিকাকে জড়িয়ে ধরে চুমু দেন। সেই সময়ই ঘটে যায় ভয়ঙ্কর ঘটনা। প্রেমিকার মাথা থেকে খুলে যায় উইগ। দেখা যায় যে, প্রেমিকা আসলে একজন যুবতী নয়। তিনি 80 বছরের বৃদ্ধা। তাঁর মাথায় কোনও চুল নেই। উইগ এবং মেকআপের সাহায্যে তিনি কম বয়সী যুবতী সেজে, ওই যুবকের সঙ্গে এতদিন প্রেম করছিলেন। প্রেমিকার এমন রূপ দেখে সেখান থেকে ঝাঁপ মারেন ওই যুবক। সোজা নীচে থাকা জলের মধ্যে এসে পড়েন ওই যুবক। যা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতে বেশি সময় লাগেনি।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by memes comedy (@ghantaa)

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া সেই ভিডিয়ো দেখে নেটিজেনরা হতবাক হলেও, সকলেই বেশ মজা পেয়েছেন। ওই বৃদ্ধা তাঁর নাতির সমান একজন যুবকের সঙ্গে মেতে উঠেছিলেন প্রেমে। কিন্তু, ওই যুবক চুমু খেতে গিয়েই মুহুর্তের মধ্যে ঘটিয়ে ফেলে বিপদ। উইগ খুলে বাইরে বেরিয়ে আসে বৃদ্ধার আসল রূপ। এক নজরে দেখে নিন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া সেই মজাদার ভিডিয়ো।

Related Articles