Thursday, January 20, 2022

স্টেজের মধ্যে ভাইজানকে যা পরামর্শ দিলেন বলিউড কিং অমিতাভ বচ্চন! রইল ভিডিও

বলিউডের চিরযুবা সলমন খান।তার মহিলা অনুরাগীদের সংখ্যা উত্তরোত্তর বৃদ্ধি পেলেও বিয়ের পিঁড়িতে পাত্রীর দেখা নেই।জীবনে অনেক প্রেম করেছেন,কিন্তু কাউকেই স্ত্রী হিসেবে মনে ধরেনি ভাইজানের। এবার বিগ বি অমিতাভ বচ্চন স্বয়ং সলমনকে অনুরোধ করলেন শাদি কর লিজিয়ে। লজ্জায় লাল সলমন সিনিয়র অভিনেতার মুখে এই কথা শুনে। তবে কি খুব শীঘ্রই একে একে দুই হতে চলেছেন সলমন।প্রশ্ন জেগেছে নেটিজেনদের মনে। অমিত জির কথা নিশ্চয় ফেলতে পারবেন না সালমান।

চলছে দাবাং ট্যুর সফর। সেখানে উপস্থিত হয়েছেন একঝাঁক তারকা। রয়েছেন শিল্পা শেঠি, প্রভু দেবা ,মণীশ পাল, সালমান খান, সুনীল গ্রোভারর মতো তারকারা। তবে অমিতাভ বচ্চন ছিলেন না, তাহলে কিভাবে উপস্থিত হলেন বিগ বি.? ছদ্মবেশে। অমিতাভের ছদ্মবেশে সুনীল গ্রোভারকে এর আগেও দেখা গিয়েছে বহুবার। বিভিন্ন রিয়েলিটি শো এর মঞ্চে এমনকি অমিত জির সামনে তিনি উপস্থিত হয়েছেন ছদ্মবেশে। হুবহু অমিতাভ বচ্চনের মত। এসেই সালমানকে জড়িয়ে ধরেন তিনি, বলতে শোনা যায় বিয়ের প্রতি আপনার অ্যালার্জি কেন? চটপট বিয়ে সেরে ফেলুন। কথা শুনে লজ্জায় রাঙ্গা হয়ে যান সল্লু মিয়া। সঞ্চালক মনিশ এদিন দর্শকদের অনুরোধ করেন ভিড় সরাতে।

ইউটিউব ভিডিও শুটর এই সমাবেশে উপস্থিত ছিলেন বহু জনতা। পছন্দের অভিনেতা অভিনেত্রীদের এক পলক দেখার জন্য তারা উপস্থিত হয়েছিলেন। বাধ্য হয়ে মনিশ বলেন, আপনারা না সরল আমি শো বন্ধ করে দেব। মনিশ জানান, দর্শকদের কাছ থেকে যে ভালোবাসা লাভ করেছেন তাতে সকলেই আপ্লুত। এই করোনা আবহে এত মানুষ দাবাং ট্যুর দেখতে উপস্থিত হয়েছেন। এখানে শিল্পা শেঠি এবং প্রভুদেবা কে নাচ করতে দেখা যায়। মেনে পেয়ার কিয়া, কিক, হাম আপকে হে কন, মুঝছে সাদি কারোগি প্রভৃতি সিনেমার জনপ্রিয় গানের সঙ্গে কোমর দোলান ধারকান অভিনেত্রী।

⚡ Trending News

আরও পড়ুন