বিনোদনভাইরাল ভিডিও

ব্লাঙ্ক চেকে নাম স্নিগ্ধজিতের! গানে আপ্লুত হয়ে উপহার সুভাষ ঘাইয়ের

জি টিভির সর্বভারতীয় সিঙ্গিং রিয়েলিটি শোয়ে বিচারকদের অন্যতম পছন্দ বাংলার ভূমিপুত্র স্নিগ্ধজিৎ ভৌমিক (Snigdhajit Bhowmik)। ইতিমধ্যেই নিজের ছোটখাট গ্রুমিং করেছেন তিনি। চেনা দাড়ি-গোঁফ কেটে ফেলে আরও হ্যান্ডসাম স্নিগ্ধজিৎ। এবার তিনি জয় করে নিলেন বলিউডের প্রখ্যাত প্রযোজক ও পরিচালক সুভাষ ঘাই (Shubhash Ghai)-এর মন। খুশি হয়ে সুভাষ তাঁর হাতে তুলে দিলেন ব্ল্যাঙ্ক চেক।

সম্প্রতি ‘সারেগামাপা’-র মঞ্চে বিশেষ অতিথি হয়ে এসেছিলেন সুভাষ ঘাই। সুভাষের সামনে তাঁর নির্মিত ফিল্ম ‘খলনায়ক’-এর গান গাইলেন স্নিগ্ধজিৎ। এই ফিল্মের নায়ক ছিলেন সঞ্জয় দত্ত (Sanjay Dutt)। ‘সারেগামাপা’-এর মঞ্চে স্নিগ্ধজিৎ ধরা দিলেন ‘খলনায়ক’-এর বেশে। তাঁর পরনে ছিল সাদা-কালো থ্রি-পিস সুট ও মাথায় টুপি। তাঁর গান শুনে মুগ্ধ সুভাষ বলেন, তিনি স্নিগ্ধজিৎ-এর গান শুনে অতীতে ভেসে গিয়েছেন। এরপরেই সুভাষ স্নিগ্ধজিৎ-এর হাতে একটি ব্ল্যাঙ্ক চেক তুলে দিয়ে তাঁকে টাকার অঙ্ক নিজেকে লিখে নিতে বলেন। নম্র ভাবে স্নিগ্ধজিৎ জানান, তিনি এখনও এত বড় শিল্পী হয়ে যাননি যে, সুভাষ ঘাই-এর কাছ থেকে টাকা নেবেন। কিন্তু অনেক জোরাজুরির পর স্নিগ্ধজিৎ চেকে এক টাকার অঙ্ক লিখে তা গ্রহণ করেন। অভিভূত সুভাষ বলেন, এটিই প্রকৃত শিল্পীর পরিচয়।

এই প্রসঙ্গে সুভাষ জানান, ‘পরদেশ’ ফিল্মের শুটিংয়ের সময় সুভাষের কাছ থেকে নগদ টাকা চেয়েছিলেন আদিত্য চোপড়া (Aditya Chopra)। জুরিদের কাছ থেকে এদিনও একশো শতাংশ নম্বর পেয়েছেন স্নিগ্ধজিৎ।

 

View this post on Instagram

 

A post shared by ZEE TV (@zeetv)

‘সারেগামাপা’-র অডিশন রাউন্ড থেকেই বিচারকদের সেরার তালিকায় রয়েছেন স্নিগ্ধজিৎ। অডিশন রাউন্ডে তাঁর গান শুনে বিশাল দাদলানি (Vishal Dadlani) তাঁকে দিয়েছেন বলিউডে প্লে-ব‍্যাকের অফার। স্নিগ্ধজিৎ-এর গানের প্রশংসা করেছেন ‘ডিস্কো কিং’ বাপ্পী লাহিড়ি (Bappi Lahiri)।

Related Articles