ভাইরাল ভিডিও

‘বন্দুক চালেগি’, কালো শাড়ি স্লিভলেস ব্লাউজে উদ্দাম নাচ তিন সুন্দরী যুবতীর, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়ার পাতায় যে কেউ একটু অন্যরকম কিছু প্রদর্শন করলেই, তা ভাইরাল (viral) হয়ে ওঠে। আর মানুষের মন কাড়া কিছু জিনিস উপস্থাপিত করলে তো, আর কথাই নেই! সেই দলেই এবার নাম লেখালো একদল যুবতী। যাদের উদ্দাম নৃত্য দেখে, ভিডিও ভাইরাল হয়েছে সঙ্গে সঙ্গেই নেটদুনিয়ায়।

ভিডিওতে দেখা গেছে; তিন সুন্দরী যুবতী কালো রঙের চকচকে শাড়ি পড়েছে, এরই সাথে কালো রঙের ব্লাউজ, খোলা চুল এবং মুখে হালকা মেকআপ। বিভিন্ন স্টেপে ‘বন্দুক চালেগি’ (Bandook chalegi) গানে নেচেই চলেছে তিনজনে। তাদের এই আকর্ষিত নাচের দৃশ্য, ফোন ক্যামেরায় শুট করেছে কেউ একজন। শুট করা ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে দেওয়া মাত্রই, প্রচুর মানুষ ভিডিওটি দেখে ফেলে কিছুক্ষণের মধ্যেই।


নেট জগতে ভাইরাল হওয়ার তালিকায়, এইসব ভোজপুরি বা হরিয়ানার নাচ-গান সবথেকে বেশি; ঠিক যেমনভাবে হরিয়ানার ‘স্বপ্না চৌধুরী’ (Swapna Chowdhury) সবসময় ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ার। পাতায় ঠিক সেরকম ভাবেই সেইসব গান-বাজানাও অতি সহজেই মানুষ পছন্দ করে ফেলে মানুষ। ‘নরেন্দার বন্দনা পুনাম গোস্বামী’ (Narender Bandana Punam Mukherjee)-র গাওয়া বন্দুক চালেগি গানে এর আগেও, স্বপ্না চৌধুরীর নাচ মন মাতিয়েছিল নেটপাড়ার বাসিন্দাদের। আর এবার এক পার্টিতে সেই পথই অবলম্বন করল তিন যুবতি। তাদের নাচ ওই গানের সাথে বেশ খাপ খাইয়েছে বলে, সেটিও ভাইরাল হয়ে উঠেছে নেট দুনিয়ায়।

Related Articles