ভাইরাল ভিডিও

পোশাকের ফাঁকে উন্মুক্ত নাভি, সবুজ প্রকৃতির মাঝে দুর্দান্ত নাচ সুন্দরী বউদির, নেটদুনিয়ায় প্রশংসার ঝড়

সোশ্যাল মিডিয়ার পাতায় অনেকেই নিজের প্রতিভা তুলে ধরে। এখনকার প্রজন্ম সোশ্যাল মিডিয়াকে হাতিয়ার করে ভাইরাল (viral) হয়ে উঠছে দর্শক মনে। ঠিক সেরকমই ‘বিশাখা’ নামের একটা সুন্দরী যুবতী, প্রায়শই নেটিজেনদের মন কাড়েন তার নাচের ভিডিওর মাধ্যমে। দুর্দান্ত নৃত্য উপস্থাপনা করে ইতিমধ্যেই সে ভাইরাল হয়ে পড়েছে নেটদুনিয়ায়। তবে সে যে নাচে যথেষ্ট প্রশিক্ষণপ্রাপ্ত, তা বোঝার বাকি নেই কারোর। তারই আরেক ভিডিও ঘিরে চর্চার ঝড় উঠলো সোশ্যাল মিডিয়াতে।


সম্প্রতি বিশাখা-কে একটি ছত্রিশগড়ি করে গানে নৃত্য উপস্থাপনা করতে দেখা গেছে। সুন্দর প্রকৃতির মাঝখানে, পাশেই বয়ে চলা নদী এবং মাথার উপরে নীল আকাশ; এর সাথে দুর্দান্ত তালে নৃত্য উপস্থাপন করেছে সে। তার পরনে ছিল রঙিন ঘাগড়া চোলি, মুখে হালকা মেকআপ, দুহাত ভর্তি চুড়ী। তার রূপও যেন অপরূপ মানিয়ে ছিল নাচের তালের সাথে।

ইউটিউবে তার নিজের চ্যানেল ‘বিশাখা অফিশিয়ালি’-এ (Bishakha official) ভিডিওটি আপলোড করেছিল। তার সমস্ত নাচের ভিডিও সে তার নিজের ইউটিউব চ্যানেলেই তুলে ধরে। ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় দেওয়া মাত্রই এর ভিউজ সংখ্যা ছাড়িয়েছে ৭ হাজারের বেশি। ইতিমধ্যে তার চ্যানেলের সাবস্ক্রাইবার সংখ্যা ১ লক্ষ ৪০ হাজার। অনেকেই ভিডিও দেখে তার প্রশংসা করেছে কমেন্ট বক্সে।

Related Articles