ভাইরাল ভিডিও

‘এলো মা দুগ্গা’, পুজোর আগে আগমনীর গানের তালে দুর্দান্ত নাচল সুন্দরী বউদি, প্রশংসায় ভরাল নেটদুনিয়া

সোশ্যাল মিডিয়াকে হাতিয়ার করে আজকাল যে কেউ নিজের প্রতিভাকে তুলে ধরছে। আট থেকে আশি সকলেই এখন সোশ্যাল মিডিয়ার দর্শক । তাই তাদের সামনে আসা যে কোন কিছুই ভাইরাল (viral) হয়ে ওঠে খুব সহজেই। যে নাচ পারে সে নাচ, যে গান পারে সে গান; সবকিছুই এখন উঠে আসে সোশ্যাল মিডিয়ার পাতায়। ঠিক সেরকমই সোশ্যাল মিডিয়ার এক উল্লেখযোগ্য নাম ‘বিশাখা’ (Bishakha), যে একজন দুর্দান্ত নৃত্যশিল্পী। প্রায়শই নিজের নাচ দেখিয়ে নেটিজেনদের মন কারে বিশাখা।

সামনেই দুর্গাপুজো বাঙালির সর্বশ্রেষ্ঠ পুজো দুর্গোৎসব! আর এরই মধ্যে বিশাখা দূর্গাপূজার গানে নিচে উঠলো। সম্প্রতি ভাইরাল হওয়া এক ভিডিওতে তাকে দেখা গেছে ‘এলো মা দুগ্গা’ গানের তালে দুর্দান্ত নৃত্য উপস্থাপনা করতে। ইতিমধ্যে এই ভিডিওটি মন কেড়ে নিয়েছে দর্শকগণের। ভিডিওতে গানটি তে আছে একাধিক তরুণের গলায় সংমিশ্রণ, বিশাখার ভিডিওর ডেসক্রিপশন বক্সে গেলেই তাদের নাম জ্বলজ্বল করছে।

‘বিশাখা’ প্রায়শই তার নিজের ইউটিউব চ্যানেল থেকে এরূপ নাচের ভিডিও দর্শকদের উদ্দেশ্যে প্রেরণ করে থাকে। ফলে তার ফ্যান-ফলোয়ার্সের সংখ্যা নেহাতে কম নয়। ভাইরাল হওয়া এই ভিডিওটি মাত্র তিন দিনের মধ্যেই ৪০ হাজার ভিউজ পেয়েছে। ভিডিওটিতে বিশাখার পরনে ছিল হলুদ শাড়ি, লাল ব্লাউজ এবং মানানসই গয়না। নাচের তালের সাথে তার সৌন্দর্যের মাধুর্যেরও প্রশংসা করেছে সকলে।

Related Articles