ভাইরাল ভিডিও

‘ফাগুনেরও মোহনায়’ বাংলা গানে অসাধারণ এক্সপ্রেশনে নাচ সুন্দরী যুবতীর, প্রশংসার ঝড় নেটদুনিয়ায়

‛ফাগুনেরও মোহনায়’ গানে নেচে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল সুন্দরী যুবতী। শুধু এই মেয়েটি নয় এর আগে বহু মানুষ সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ভাইরাল (Viral) হয়েছে। আর তারপর উঠে এসেছে সংবাদের শিরোনামে। তেমনই এই মেয়েটিও তার নাচের মাধ্যমে উঠে এসেছে বিশ্বের দরবারে। মুহূর্তের মধ্যেই ওই যুবতী তার নাচের মাধ্যমে মনজয় করেছেন সকলের।

‘ফাগুনেরও মোহনায়' বাংলা গানে অসাধারণ এক্সপ্রেশনে নাচ সুন্দরী যুবতীর, প্রশংসার ঝড় নেটদুনিয়ায়সম্প্রতি এক গ্রাম্য পরিবেশে সুরজিৎ র গাওয়া গানে নেচে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল (Viral) হয়েছেন ওই যুবতী। তার পরনে রয়েছে লাল-হলুদ কম্বিনেশনের শাড়ি। সঙ্গে ম্যাচিং লাল রঙের ব্লাউজ। মাথায় খোঁপা করে গোজা ফুল। দু-হাত ভর্তি লাল রঙের চুরিতে ও গলায় হার পরে তাকে যে অপূর্ব সুন্দর লাগছিল তা আর বলতে অপেক্ষা রাখে না। ‛Bishakha Official’ নামের ইউটিউব চ্যানেল (YouTube Channel) থেকে ভিডিওটি ভাইরাল (Viral) হয়েছে। যুবতীর এই ভিডিও রীতিমতো শোরগোল ফেলে দিয়েছে নেট মাধ্যমে। অনেকেই নাচের ভিডিও ইউটিউবে আপলোড করে থাকেন। সম্প্রতি ওই যুবতীও তার নাচের ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে তাক লাগিয়েছেন সকলকে। ১ আগে পোস্ট করা এই ভিডিওটি ইতিমধ্যেই প্রায় ৮ হাজারের মতো মানুষ দেখে ফেলেছেন।


শুধু তাই নয়, যুবতীর ভিডিওটি পছন্দ করেছেন ৪০০ র বেশি মানুষ। আজকালকার যুগে দাঁড়িয়ে সোশ্যাল মিডিয়া (Social Media) আমাদের জীবনের অত্যন্ত গুরুত্বপূর্ণ একটি মাধ্যম হয়ে উঠেছে। মানুষের প্রতিভা তুলে ধরাই বলুন বা উপার্জন সবকিছুরই মাধ্যম এটি। বহু মানুষ ইউটিউবে নিজের নাচ, গান, কবিতা প্রদর্শন করে থাকেন। আর যা নিমেষেই ছড়িয়ে পরে পৃথিবীর এদিক সেদিক। আর এই ভাবেই ভাইরাল হতে থাকে। সম্প্রতি ওই যুবতীর নাচের ভিডিও ঝড়ের বেগে ভাইরাল (Viral) হয়েছে।

Related Articles