অফবিটভাইরাল ভিডিও

মেঘাচ্ছন্ন আকাশে উড়ে বেড়াচ্ছে বিশালাকার ড্রাগন, বিদ্যুৎ গতিতে ভাইরাল ভিডিও

ড্রাগন’কে কে না চেনে না! পৌরাণিক কাহিনী থেকে শুরু করে হলিউডের অ্যানিমেশনের পর্দায় সবাই পরিচিত এই ড্রাগনের সাথে। তার ‘দৈত্যাকারী ডানা’ মেলে সে কখনো উড়ে যায় আকাশে, আবার কখনোবা লড়াই করে শত্রুদের বিপরীতে। বাচ্চা থেকে বড়ো সকলেরই আকর্ষণ সেই ড্রাগনের প্রতি।

পৌরাণিক কাহিনীতে এর উল্লেখ থাকলে,ও তা কে সচক্ষে কেউ আদেও দেখেছে কিনা তার সঠিক কোন তথ্য নেই। পৃথিবীর বুকে এর অস্তিত্বও হয়তো নেই। কিন্তু হঠাৎ করেই সেই ড্রাগন কে দেখা গেলো আকাশের পর্দায়। যা দেখে অবাক হচ্ছেন সকলে। সত্যিই কি তবে অস্তিত্ব নেই মিলল সেই বিরল প্রজাতির!

ইউটিউবে (youtube) এমনই একটি ভিডিও শেয়ার করা হয়েছে, ‘হান্টার ইমন ওয়াইটি’ (Hunter Imon YT) নামের অ্যাকাউন্ট থেকে। ভিডিও টি দেওয়া মাত্রই সোশ্যাল মিডিয়া তে ভাইরাল হয়ে পড়েছে ভিডিওটি । ভিডিওতে দেখা গেছে, কখনো এটি আকাশে উড়ে বেড়াচ্ছে! কখনোবা মেঘের মধ্যেই মিশে যাচ্ছে । যদিও অনেকে বলেছে ভিডিওটি অ্যানিমেশনের দ্বারা তৈরী;আবার অনেকেই ওগুলি কে ‘ঘুড়ি’ বলেছে। তবে ভিডিও টির সত্যতা এখনো যাচাই করা হয়নি। সোশ্যাল মিডিয়ার পাতায় অনেক সময়ই এরূপ মিথ্যা ভিডিও প্রচার করা হয়, তাই সব সময়ই সত্যতা দেখে নেওয়া উচিত।

Related Articles