Wednesday, December 1, 2021

বিশাল আকৃতির কোবরা সাপের সঙ্গে হাড্ডাহাড্ডি লড়াই খুদে বেজির, দেখুন ভিডিও

পৃথিবীতে হাজারও এমন ঘটনা আমরা প্রতিনিয়ত দেখতে পাই যা দেখার পর আমরা রীতিমত অবাক হয়ে যাই। ভাবি এও কি করে সম্ভব? কিন্তু, পৃথিবী হল এমন একটি জায়গা যেখানে অসম্ভব বলে কিছুই নেই। আর তাই এইসব ঘটনাগুলিও সম্ভব। নিজের চোখে না দেখলে হয়তো কেউ বিশ্বাস করবে না। কিন্তু যারা নিজের চোখে দেখেছে তাঁদের আর এর সত্যতার ব্যাপারে জানাতে হয় না।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ার (Social Media) মাধ্যমে একটি ভিডিও ভাইরাল (Viral) হয়েছে নেট মাধ্যমে। যেখানে দেখা যাচ্ছে যে, এক বেজি সাপের সঙ্গে নেমেছে লড়াইতে। এক পুরোনো বাড়ির দেওয়ালে দেখা যাচ্ছে বড় এক বিষধর কোবরা সাপ। আর সেখানেই দুটি বেজি এসে উপস্থিত হয়। প্রথমে একটি বেজি সাপটির কাছে যায়। আর সাপও তাঁকে ছোবল মারে। কিন্তু কোনো রকমে বেজি বাঁচিয়ে নেয় নিজেকে।

তারপর সে নিজেই রণে ভঙ্গ দেয়। সকলেই জানে সাপ খুবই বিষধর। তার সামনে যেতে সকলেই ভয় পায়। কিন্তু সাপ আর বেজি হল একে অপরের শত্রু। বনে-জঙ্গলে তাঁদের প্রায়শই দেখা যায় লড়াই করতে। অনেকেই তাঁদের এই লড়াই উপভোগ করে তাড়িয়ে তাড়িয়ে। সম্প্রতি সাপ ও বেজির এই লড়াই একটি ইউটিউব (Youtube) হ্যান্ডেলে ভাইরাল (Viral) হয়েছে। এই ভিডিওটি ২.২ মিলিয়ন মানুষ দেখে ফেলেছে। এমনকি সকলেই অবাক হয়েছে।

⚡ Trending News

আরও পড়ুন