খোলা ছাদে অসাধারন ভঙ্গিমায় দুর্দান্ত নেচে তাক লাগলেন সুন্দরী যুবতী, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

Bidipta Sharma

আজকাল সোশ্যাল মিডিয়ায় (Social Media) বিদীপ্তা শর্মা (Bidipta Sharma) নামটি খুবই পরিচিত হয়ে উঠেছে। আট থেকে আশি আমাদের সকলেরই আজকাল কোনো না কোনো সোশ্যাল মিডিয়ায় অ্যাকাউন্ট থাকে। আর সেই সমস্ত সোশ্যাল মিডিয়ার সাইটগুলি খুললেই আমাদের চোখের সামনে নিত্য নতুন ভিডিও উঠে আসে। নাচ গান কমেডি বিভিন্ন রকমের ভিডিও মানুষের মন জয় করে। তবে সোশ্যাল মিডিয়ায় সবথেকে বেশি জনপ্রিয় হয় নাচের ভিডিও গুলি। সাম্প্রতিককালের কোন বাংলা হিন্দি ট্রেন্ডিং গান হোক কিংবা পুরনো দিনের গান তাতে নেচে মাঝেমধ্যে ভিডিও ছাড়েন নেটিজেনরা। আর সেই সমস্ত নৃত্যশিল্পীদের নাচের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়।
Bidipta Sharma

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় আবারও এক নিত্য শিল্পীর নাচের ভিডিও সুপার ভাইরাল হয়েছে। বাংলা হিন্দি বিভিন্ন রকমের ট্রেন্ডিং গানে মাঝেমধ্যে নাচের ভিডিও শেয়ার করেন বিদিপ্তা। বলাবাহুল্য তাঁর প্রত্যেকটি ভিডিও খুবই জনপ্রিয় হয় নেটিজেনদের কাছে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় তাঁর একটি নাচের ভিডিও সুপার ভাইরাল হয়েছে। জনপ্রিয় রবীন্দ্র সংগীত ‘ফাগুন হাওয়ায় হাওয়ায়’ (Fagun haway haway) গানে নেচেছেন বিদীপ্তা। সুন্দর এই গানের সঙ্গে তাঁর অসাধারণ নৃত্য পরিবেশন সকলের মন জয় করেছে।

বিদীপ্তার ভাইরাল হওয়া নাচের ভিডিওটিতে তাঁকে মেরুন রঙের শাড়ি এবং ব্লাউজে দেখা যাচ্ছে। মাথার খোপায় হলুদ রঙের ফুল এবং তার সাথে মানানসই কানে, হাতে এবং গলায় অক্সিডাইসের গয়নাতে অসামান্য সুন্দরী লাগছিল বিদীপ্তাকে। বাড়ির ছাদে খোলা আকাশের নিচে এবং অসামান্য সুন্দর সবুজ ব্যাকগ্রাউন্ড এ নজরকাড়া এক্সপ্রেশনে নাচচ্ছেন এই সুন্দরী যুবতী বিদীপ্তা। তার অসামান্য ভঙ্গিমায় নাচ এবং সুন্দর ব্যাকগ্রাউন্ড ভিডিওটিকে আরো সুন্দর করে তুলেছে। বর্তমানে এই সুন্দর নাচের উপস্থাপনা সোশ্যাল মিডিয়ায় তোলপাড় করে তুলেছে। আজকাল আমাদের সকলের হাতে স্মার্টফোন থাকে। আর তার জন্য আমরা এই সমস্ত নাচের ভিডিও গুলি (Dance Video) আরো সহজে দেখতে পারি। আপাতত তাঁর এই ‘ফাগুন হাওয়ায় হাওয়ায়’ নাচের ভিডিও সোশ্যাল মিডিয়ায় আলোরন ফেলেছে।