‘টিপ টিপ বারসা পানি’ গানে অসাধারণ ভঙ্গিমায় নাচ করলেন এক সুন্দরী যুবতী, ঝড়ের গতিতে ভাইরাল সেই ভিডিও

Beautiful Girl Dance Video

মোহরা'(Mohra) সিনেমার ‘টিপ টিপ বারসা পানি’ জনপ্রিয় হিন্দি গান ১৯৯৪ সালে গোটা বলিউড কাঁপিয়ে দিয়েছিল। পর্দায় বৃষ্টিভেজা রাবিনা ট্যান্ডনকে দেখতে সিনেমা হলে ফেটে পড়েছিল দর্শকেরা। অঝোর ধারায় বৃষ্টির মধ্যে অক্ষয় কুমার এবং রবীনা ট্যান্ডন এর হট রোমান্সে মজেছিল ভারতবর্ষের আপামর দর্শকেরা। জনপ্রিয় সংগীতশিল্পী উদিত নারায়ন (Udit Narayan) এবং অলকা ইয়াগ্নিক (Alka Yagnik) এর গলায় টিপটিপ বারসা পানি গানটি সুপার ডুপার হিট করেছিল। এতদিন হয়ে গেলেও ৯০ দশকের এই গানের জনপ্রিয়তা এখনো অটুট রয়েছে। তবে সাম্প্রতিককালে ‘টিপ টিপ বরসা পানি’র রিমিক্স ভার্সন বেরিয়েছে। এই গানের রিমিক্স ভার্সনে পর্দায় বৃষ্টিস্নাত হয়ে নাচে দেখা গেছে হালফিলের অভিনেত্রী ক্যাটরিনা কাইফকে।এই গানটিও তুমুল জনপ্রিয় হয়েছে। বর্তমান সময়ে ট্রেন্ডিং একটি গান হয়ে দাঁড়িয়েছে এই গান। আর এই জনপ্রিয় গানের সাথে সেলিব্রেটি থেকে সাধারণ মানুষ অনেককেই নাচের ভিডিও করতে দেখা গেছে। সম্প্রতি এই গানের নাচের ভিডিও (Dance Video) বানিয়ে সোশ্যাল মিডিয়ায় বহুল পরিমাণে ভাইরাল হলেন এক যুবতী।

Beautiful Girl Dance Video

ভাইরাল হওয়া ভিডিওটিতে (Viral Video) দেখা যাচ্ছে ‘টিপ টিপ বরসা পানি’ (Tip Tip Barsaa Paani) রিমিক্স ভার্সনে অসামান্য ভঙ্গিমায় নাচছেন এক যুবতী। কালো রঙের স্লিভলেস ক্রপ টপ স্টাইল ব্লাউস এর সাথে হলুদ শিফনের শাড়ী পরে এই যুবতীকে নাচতে দেখা গেছে। যুবতীর উন্মুক্ত নাভিতে রীতিমতো ঝড় উঠেছে অজস্র পুরুষ হৃদয়ে। খোলা চুলে অসামান্য নৃত্যভঙ্গিমায় যুবতীর শরীরি হিল্লোলে আগুন ছড়িয়েছে নেট দুনিয়ায়। তবে অসামান্য নৃত্যভঙ্গিমার সাথে সাথে দেখবার মতো ছিল যুবতীর ফেসিয়াল এক্সপ্রেশন। যুবতীর সেন্সেশনাল লুকে ঘায়েল হয়েছেন হাজার হাজার দর্শক। ইতিমধ্যে সোশ্যাল মিডিয়ায় বহুল পরিমাণে ভাইরাল হয়েছে ভিডিওটি।

প্রসঙ্গত উল্লেখ্য ‘রাজ মিউজিক স্টুডিও’ নামক এক ইউটিউব চ্যানেল থেকে এই ভিডিওটি শেয়ার করা হয়েছে।ইতিমধ্যে ভিডিওটি ৬৮ হাজার ভিউ পেয়ে গেছে। এছাড়া ১ হাজারের বেশি লাইক পেয়েছে ভিডিওটিতে। অজস্র নেটিজেন ভিডিওটি শেয়ার করেছেন এবং কমেন্ট করেছেন। একজন মন্তব্য করেছেন ‘ইয়োর ভিডিওস লুক সো বিউটিফুল’। অপর একজন লিখেছেন ‘দারুন ডান্স হয়েছে’। এছাড়া অনেকেই কমেন্ট বক্সে ‘বিউটিফুল’ লিখেছেন। আপাতত সোশ্যাল মিডিয়া তোলপাড় করছে যুবতীর এই নাচের ভিডিও।