সুন্দর প্রকৃতির মাঝে ‘টাপা টিনি’র গানে অসাধারণ নাচ পাঁচ সুন্দরী যুবতীর, ঝড়ের গতিতে ভাইরাল সেই ভিডিও

Beautyful Girl Dance Video

ইউটিউবে ফের দেখা গেলো টাপা টিনি (Tapa Tini) ট্রেন্ড। বেলাশুরু (Belashuru) সিনেমার ট্রেন্ডিং এই গানে নাচ করে সোশ্যাল মিডিয়ার দর্শকদের মন জয় করেছেন ঘুঙ্গুর নৃত্য কলা কেন্দ্রের (GHUNGUR NRITYA KALA KENDRA) একদল নৃত্যশিল্পী।

Beautyful Girl Dance Video

ইউটিউবে এই গানে নাচ করে নতুন নতুন ভিডিও উপহার দিয়েছেন বেশ কিছু নৃত্যগোষ্ঠী। তাদের মধ্যে অন্যতম হলো এই কলা কেন্দ্র। ভিডিওর শুরুটা তাঁরা বেশ অভিনব করেছেন। ভিডিওটির শুরুতে দেখানো হয়েছে পায়ে আলতা পরে, চুলের খোঁপায় ফুলের মালা জড়িয়ে নৃত্য পরিবেশনের প্রস্তুতি নিচ্ছেন এই শিল্পীরা। এই নতুন চিন্তাভাবনা দর্শকদের নিঃসন্দেহে বেশ ভালো লেগেছে। শাড়ির সাথে ম্যাচিং ব্লাউজ এবং মানানসই সাজে প্রত্যেক শিল্পীদের যথেষ্ট আকর্ষণীয় লেগেছে। এই ভিডিওটিতে একাধিক নৃত্যশিল্পীকে নাচতে দেখা গিয়েছে। ভিডিওর শুরুতে কিছু শিল্পীদের রঙিন ছাপা শাড়িতে দেখতে পাওয়া গিয়েছে আবার মাঝের কিছু দৃশ্যতে গোলাপি রঙের শাড়ির সাথে ম্যাচিং ফুলের মালায় সেজে উঠেতে দেখা গিয়েছে শিল্পীদের। ভিন্ন বয়সী শিল্পীদের এই সমগ্র পরিবেশনা বেশ চিত্তাকর্ষক তাতে সন্দেহ নেই। তবে ভিডিওটিতে বৈচিত্র্য আনতে শিল্পীদের মধ্যে পরিবর্তন আনা হয়েছে। সাথে পিছনের দৃশ্যপটেরও পরিবর্তন ঘটেছে।

অপূর্ব কোরিওগ্রাফির সাথে প্রত্যেকের সাথে সঠিক সমন্বয় ভিডিওটিকে বেশ মনোগ্রাহী করে তুলেছে। স্টুডিওর বদ্ধ পরিবেশের পরিবর্তে এই শিল্পীরা বেছে নিয়েছেন গাছ গাছালি ঘেরা প্রাকৃতিক পরিবেশকে। জাতীয় পুরস্কার প্রাপ্ত সংগীতশিল্পী ইমন চক্রবর্তীর (Iman Chakraborty) সাথে এই গানে গলা মিলিয়েছেন উপালি চট্টোপাধ্যায় (Upali Chatterjee) এবং অনন্যা ভট্টাচার্য্য (Ananya Bhattacharjee)। গানটির কথা ও সুর দিয়েছেন অনিন্দ্য চট্টোপাধ্যায় (Anindya Chatterjee)। ছবি মুক্তির আগে গানটির জনপ্রিয়তা যেভাবে বাড়ছে তাতে ইউটিউবের সব শিল্পীকেই এই গানে ভিন্ন কোরিওগ্রাফিতে দেখতে পাওয়া যাবে বলে আশা করা যায়।