নদীর ধারে অসাধারণ লোকনৃত্য করে সকলকে মুগ্ধ করলেন সুন্দরী যুবতী,ভাইরাল ভিডিও

Beautiful Girl Dance Video

সম্প্রতি ‘ডান্স স্টার মৌ’ (Dance Star Mou) থেকে পোস্ট করা এক নাচের ভিডিও খুব কম সময়ে নেট দুনিয়ায় ভাইরাল হয়েছে। বরাবরের মতোই মৌমিতার নাচে নেটিজেনরা মুগ্ধ হয়েছেন। পশ্চিমবঙ্গের জনপ্রিয় ইউটিউব চ্যানেলগুলির মধ্যে এই চ্যানেল অন্যতম। মৌমিতা বিশ্বাস (Moumita Biswas) নামক এক যুবতী নিজের নামের এই চ্যানেল থেকে নিয়মিত নাচের ভিডিও পোস্ট করে থাকেন। এই চ্যানেলের বর্তমান সাবস্ক্রাইবার সংখ্যা ১ লাখ ৯৩ হাজার।

Beautiful Girl Dance Video

এই কথা অনস্বীকার্য যে বর্তমান সময়ে দাঁড়িয়ে অধিকাংশ মানুষ সোশ্যাল মিডিয়া বা নেট দুনিয়াকে বিনোদনের মাধ্যম হিসেবে যেমন গ্রহণ করেছেন, তেমনই একদল মানুষ সোশ্যাল মিডিয়াকে নিজেদের প্রতিভা বিকাশের মাধ্যম হিসেবে ব্যবহার করছেন। কারোর পোস্ট করা কনটেন্ট অর্থাৎ ভিডিও যদি নেটিজেনদের পছন্দ হয় তবে সেই ব্যক্তি খুব সহজেই জনপ্রিয় হয়ে ওঠেন। তাঁর পোস্ট করা প্রত্যেকটি ভিডিওই কম-বেশি ভাইরাল হয়ে থাকে। ইউটিউবের দুনিয়ায় এমনই এক সুপরিচিত চ্যানেল ‘ডান্স স্টার মৌ’ (Dance Star Mou)। এই চ্যানেল থেকে বেশিরভাগ সময়েই বিভিন্ন বাংলা লোকগীতির সঙ্গে নাচের ভিডিও পোস্ট করা হয়, তবে তার পাশাপাশি অন্যান্য ধরণের গানের সাথে নাচের ভিডিও-ও চ্যানেলে রয়েছে।

সম্প্রতি এই চ্যানেল থেকে পোস্ট করা এক লোকনৃত্যের ভিডিও ঝড়ের গতিতে ভাইরাল হয়ে গিয়েছে। এই ভিডিওতে মৌমিতা বিশ্বাস নামক ওই যুবতী ‘চল মাতাল হয়ে যাই’ (Chol Matal Hoye Jai) গানের সাথে দুর্দান্ত নাচ পরিবেশন করেছেন। খোলা পরিবেশে এক জলাশয়ের সামনে দাঁড়িয়ে গানের তালে তালে মৌমিতার প্রতিটি স্টেপস ও এক্সপ্রেশন নেটিজেনদের মন কেড়ে নিয়েছে। ছাপা শাড়ি, ম্যাচিং ব্লাউজ, হাতে-পায়ে আলতা পরে মানানসই গয়না ও মেকআপ করে তিনি সকলের নজর কেড়ে নিয়েছেন। মৌমিতার দুর্দান্ত এই নাচের ভিডিওর ভিউজ সংখ্যা ইতিমধ্যেই ১৩ হাজারের গণ্ডি পার করে ফেলেছে। কমেন্ট বক্স ‘আউটস্ট্যান্ডিং পারফরম্যান্স’, ‘খুব খুব খুব ভালো’, ‘অপূর্ব হয়েছে’, ‘দারুণ হয়েছে’ প্রভৃতি প্রশংসাসূচক মন্তব্যে ছেয়ে গিয়েছে।