‘পানি পানি’ গানে নাচ করে সোশ্যাল মিডিয়ায় উষ্ণতা ছড়ালেন এক সুন্দরী যুবতী, ঝড়ের গতিতে ভাইরাল সেই ভিডিও

Beautiful Girl Dance Video

বলিউডের জনপ্রিয় র‍্যাপার বাদশার (Badshah ) গাওয়া ‘পানি পানি’ (Paani Paani) গানে নাচ করে সোশ্যাল মিডিয়ায় উষ্ণতা ছড়িয়ে দিয়েছেন এক যুবতী। নেটিজেনরা আপাতত মজে আছেন যুবতীর হট মুভে।

Beautiful Girl Dance Video

‘দ্যা বং ক্রাশ অফ কলকাতা’ (The bong crush of kolkata) নামে পরিচিত ওই যুবতী নিজের ইন্সটা হ্যান্ডেল থেকে তাঁর এই উষ্ণ নাচের ছবি শেয়ার করলে মুহূর্তে তা ভাইরাল হয়ে যায়। ভিডিওটিতে যুবতীর পরনে ছিল সাদা রঙের শাড়ির সাথে ছাই রঙের ব্র্যালেট। এই পোশাকের সাথে মিনিমাল মেকাপ এবং লম্বা সাদা কানের দুলে যুবতীকে দেখতে অপূর্ব লেগেছে। বাড়ির ছাদে তাঁর এই নাচ আপাতত ঘুম কেড়ে নিয়েছে নেটিজেনদের। গানটির কথার সাথে তাল রেখে তাঁর শরীরী বিভঙ্গ অনেক পুরুষ হৃদয়ে ঝড় তুলেছে। ভিডিওটি দেখার পরে অনেকেই তাঁর নাচের প্রশংসা করেছেন। প্রকৃতির মাঝে যেন একটুকরো সাদা উষ্ণতা ছড়িয়ে দিয়েছেন এই যুবতী।

গানটিতে বাদশার সাথে গলা মিলিয়েছেন আর এক জনপ্রিয় পাঞ্জাবি গায়িকা আস্থা গিল (Aastha Gill)। মূলত তাঁর গাওয়া গানের অংশেই নাচ করেছেন যুবতী। আসল ভিডিতে শ্রীলংকান সুন্দরী জ্যাকলিন ফার্নান্দেজকে (Jacqueline Fernandez) অভিনয় করতে দেখা গিয়েছিল। ডিজিটাল বিনোদনের জগতে কিছু সেকেন্ডের এইসব ইন্সটা রীলগুলি ভাইরাল হতে সময়ে নেয়না। অল্প সময়েই নিজেদের প্রতিভা প্রকাশের সুযোগ পান শিল্পীরা। কিন্তু তাতেও চেষ্টায় কোনো খামতি রাখেন না তাঁরা । কারণ প্রতিভা প্রকাশের পাশাপাশি এই সামাজিক মাধ্যমগুলি তাঁদের অর্থ উপার্জনেরও সুবর্ণ সুযোগ এনে দেয়।