সাদা কালো শাড়ি পরে অসাধারণ নাচ করলেন এক সুন্দরী যুবতী, ঝড়ের গতিতে ভাইরাল সেই ভিডিও

Beautiful Girl Dance Video

এবার একটি অসাধরণের বাংলা গানের সহিত দুর্দান্ত নাচলেন এক সুন্দরী যুবতী। এখন মার্কেটে বাংলা গানের সমাবেশ। পাল্লা দিয়ে বাড়ছে আধুনিক এবং লোকগীতি। এই সব গানগুলিকে এখন মার্কেটে বেশি ট্রেন্ডিং এর আওতায় আনা হচ্ছে। হিন্দি টপক্লাস গান তো আছেই সঙ্গে বাংলা গানের জনপ্রিয়তাও কম নেই। বিভিন্ন বাংলা গান, আধুনিক, নানা মিউজিক অ্যালবাম থেকে নানারকমের গান মার্কেটে লঞ্চ হওয়া মাত্রই ভাইরাল হয়ে যাচ্ছে। আর এই গানে একেকটা নজরকাড়া পারফরম্যান্স করছেন সব সোশ্যাল ইউজাররা।

Beautiful Girl Dance Video
সম্প্রতি একটি বাংলা গানের সঙ্গে অসাধারণ নৃত্য পরিবেশন করলেন এক সুন্দরী যুবতী, সাদা কালো শাড়ী আটপৌরে করে পরে সেজে উঠেছিলেন তিনি। যুবতীটি যেমন সুন্দরী তেমনি তাঁর স্নিগ্ধ চাওনি। আর সেটা দেখেই মানুষ পাগল হয়ে যাচ্ছে তাঁর এই ভিডিও দেখে। খোলা প্রকৃতির মাঝেই দূর্দান্ত নাচলেন তিনি। তাঁর নাচের আদব-কায়দা থেকে নস্টালজিক এক্সপ্রেশন, অঙ্গভঙ্গির পারদর্শীতা, তেমনি তাঁর শাস্ত্রীয় নৃত্যের দক্ষতা সবটাই মনোমুগ্ধকর। ‘প্রেমে জল হয়ে যাও’ (প্রেমে Jol Hoye Jao) এই গানটির সঙ্গে তিনি অসাধারন নাচলেন।

মুলত এই গানটি একটি আধুনিক বাংলা গান। গানটি গেয়েছেন, রজনীকান্ত সেন এবং সাহানা বাজপেয়ী। আর এই মেয়েটির নাম প্রিয়াঙ্কা। তিনি তাঁর নিজস্ব ইউটিউব চ্যানেল থেকেই সম্প্রতি তাঁর এই ভিডিওটি পোস্ট করেছেন। এই গানটি মূলতঃ কীর্তন কেন্দ্রিক।

তিনি বাগান জুড়ে, নদীর জলকে ব্যবহার করে দারুণ নাচলেন, অসাধারণ শিল্পময়তার পরিচয় দিলেন। সঙ্গে বুঝিয়ে দিলেন যে, তিনি শিল্পে কতটা নিপুণ। তাঁর হাত পা নাড়ানোর সঙ্গে সঙ্গে তাঁর মুখাভঙ্গিও অসাধারণ। তিনি যেন শিল্পে এক্কেবারে পরিপূর্ণ, আর তিনি একজন অভিজ্ঞ নৃত্যশিল্পীও বলে মনে হচ্ছে। তাঁর এই ভিডিওতে এখনো পর্যন্ত কয়েক হাজার পছন্দের সংখ্যা পৌঁছেছে।