ভাইরাল ভিডিও

সবুজ পোশাকে দুর্দান্ত অঙ্গভঙ্গিতে বেলি ড্যান্স করে তাক লাগালো সুন্দরী যুবতী, তুমুল ভাইরাল ভিডিও

সবুজ পোশাক পরে একটি বাঁশির সুরের সঙ্গে অসাধারণ বেলি ডান্স নাচলেন এক যুবতী। এই নাচের ভিডিও পৌঁছে গেছে লক্ষ লক্ষ মানুষের কাছে ইন্সটাগ্রাম এর মাধ্যমে। ভিডিওটি সকলের কাছে পৌঁছে যাওয়ার পরে একেবারে ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে। ভিডিওটি অসাধারণ বেলি ডান্স এর প্রশংসা করেছেন সকলেই, আমাদের ভারতীয় নৃত্য শিল্পের অন্তর্ভুক্ত নাচ সমূহের মধ্যে পড়ে না।

এটি একেবারে পাশ্চাত্যের একটি রীতি। তবে ভারতবর্ষের মধ্যে বৈচিত্রের মধ্যে ঐক্য লক্ষ্য করা যায়। তাই ভারতবর্ষের মানুষ একে অন্যের শিক্ষা, সংস্কার কেমন আপন করে নিয়েছে ঠিক তেমনি বিদেশি সংস্কারকেও একেবারে নিজের মতন করে নিয়েছে, তাইতো বাঁশির সুরের সঙ্গেও পাশ্চাত্যের এই অসাধারণ নৃত্য শিল্প ফুটে উঠেছে।

বর্তমানে নতুন প্রজন্মের প্রতিভা এভাবেই সকলের কাছে পৌঁছে যাচ্ছে। আর এই প্রতিভা একবার যদি কারো পছন্দ হয়, তাহলে তো কথাই নেই, করোনা ভাইরাস এর সময় মানুষ যখন কার্যত গৃহবন্দি দর্শকরা দিয়েছিল, সেই মুহূর্তে এই ধরনের ছোট ছোট প্রতিভা, যারা ঘরে বসেই নিজের প্রতিভাকে পৌঁছে দিতে পেরেছিলেন, সকলের মাঝে একমাত্র সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। এখন আর নিজের প্রতিভা প্রকাশ করতে বেশি কিছু কষ্ট করতে হয়না, শুধু আপনার মধ্যে যদি সত্যিইকারের প্রতিভা থাকে, তাহলে সে একদিন সকলের সামনে প্রকাশ পাবে।

Related Articles