পরনে সবুজ শাড়ি, বাড়ির ছাদের উপর ৯০ দশকের সুপারহিট গানের তালে শরীরী হিল্লোল তুললেন সুন্দরী যুবতী, ভাইরাল ভিডিও

90's Bollywood song

‛Tumse Milne ko Dil Karta Hair’ গানে নেচে সোশ্যাল মিডিয়ায় (Social Media) ভাইরাল (Viral) সুন্দরী যুবতী। ‛Phool Aur Kaante’ সিনেমার এই গানটি গেয়েছিলেন অলকা ইয়াগণিক ও কুমার শানু। আর এবার এই গানেই দূর্দান্ত নেচে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হলেন এক সুন্দরী যুবতী। বিনোদন ও মানুষের প্রতিভা নিদর্শনের একটি মাধ্যম হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়া। যেখানে বাচ্চা থেকে বুড়ো সকলেই নিজের প্রতিভার কারণে ভাইরাল হন।

এমনকি উঠে আসেন সংবাদের শিরোনামে। সম্প্রতি রুচি সিং (Ruchi Singh) নামের ওই যুবতী নেচে তাক লাগিয়েছেন সবাইকে। ওই যুবতীর পরনে রয়েছে সবুজ রঙের শাড়ি ও সঙ্গে ম্যাচিং ব্লাউজ। কানে দুল, কপালে টিপ, ঠোঁটে লাল লিপস্টিক ও হাতে চুড়ি। খোলা পেটে উন্মুক্ত নাভিতে ওই যুবতীর নাচ মুহূর্তেই ঝড় তুলেছে পুরুষ হৃদয়ে। তবে, এটাই প্রথম নয় এর আগেও এই যুবতীর নাচে মুগ্ধ হয়েছেন অনেকেই।

ইতিমধ্যেই ১ লক্ষের বেশি মানুষ ভিডিওটি (Video) দেখে ফেলেছেন। আর পছন্দ করেছেন ১২ হাজারের বেশি মানুষ। এমনকি এই ভিডিওর কমেন্ট বক্সে কমেন্ট করেছেন বহু মানুষ। এখনকার দিনে শুধুমাত্র বিনোদনই নয় রোজগারেরও একটি মাধ্যম হল এই সোশ্যাল মিডিয়া। যেখানে ভিডিও পোস্ট করলে ভিউয়ার্সয়ের সঙ্গে সঙ্গে বাড়ে টাকার সংখ্যা। আর তাই বিনোদন ও রোজগার এই দুই একসঙ্গে পেতে মানুষ বেছে নিয়েছেন সোশ্যাল মিডিয়া। সম্প্রতি ওই যুবতীর অসাধারণ নাচে মুগ্ধ সাইবারবাসী।

 

View this post on Instagram

 

A post shared by Ruchi Singh (@ruchisingh8885)