লাল ঘাগড়া চোলি পরে নীল আকাশের নীচে জনপ্রিয় গানে দুর্দান্ত নাচ সুন্দরী যুবতীর, নেটদুনিয়ায় প্রশংসার ঝড়

Beautiful Young Girl Dance Video

ইউটিউবের মাধ্যমে এখন বিভিন্ন ধরণের ডান্স কভার বিখ্যাত সব গানে দেখা যায়। তেমনই বিখ্যাত সোশ্যাল মিডিয়ার (Social Media) নৃত্য শিল্পী মৌ। ইউটিউবে তাকে এবার দেখা গেল খোলা আকাশের নিচে হিন্দি গানে জবরদস্ত নাচ করতে। কার্যত সোশ্যাল মিডিয়াতে তার নাচ খুবই জনপ্রিয়। নেটিজেনরা প্রতিটি ভিডিওই তার পছন্দ করেন। তার ইউটিউব চ্যানেলটির নাম ‘Dance Star Mou’।

পরনে তার লাল রঙা লেহেঙ্গা ও ব্লাউজ। মাথা ঢেকেছে লাল রঙা ওড়না দিয়ে যা নাচের কিছুটা সময় পর্যন্ত দেখা গেল। মাথায় চুল খোলা, দারুন মেকআপ, লাল লিপস্টিক, মাথায় টিকলি ও হাত ভর্তি চুড়ি দেখা গেল। গ্রাম্য পরিবেশে খোলা আকাশের নিচে দুর্দান্ত নাচ যা দেখলে আপনার ভালো লাগবেই। বিখ্যাত হিন্দি গান ‘সাবকি বারাতে আয়ি’ তে নাচ করেছে মৌ।

৩ মাস আগে আপলোড করা ভিডিওতে এখনও পর্যন্ত ১.৮ লাখ মানুষেরও বেশি দেখে নিয়েছেন। তার নাচের প্রশংসায় পঞ্চমুখ নেটিজেনরা সবাই। তার ইউটিউব চ্যানেলে ১.৮৫ লক্ষর বেশি সাবস্ক্রাইবার্স আছে। ‘Dholida’, ‘রঙ্গিলা হাওয়া’, ‘পীড়িত ভূত’ গান গুলিতে তার নাচ মানুষের সব থেকে বেশি পছন্দের। তাড়াতাড়ি এই নাচের ভিডিওটি দেখুন। আর কেমন লাগলো তা অবশ্যই জানাবেন।