খোলা আকাশের নিচে হিন্দি গানের তালে শরীরে হিল্লোল তুলে নাচছে সুন্দরী যুবতী, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিও দেখে ঘুম উড়েছে নেটিজেনদের

Beautiful Young Girl Dance Video

Viral Dance Video: ‛Galat Baat Hai’ গানে নেচে সোশ্যাল মিডিয়ায় (Social Media) ভাইরাল (Viral) হলেন সুন্দরী যুবতী। ২০১৪ সালে মুক্তি পাওয়া ছবি ‛Main Tera Hero’ গানটি গেয়েছিলেন জাভেদ আলী ও নীতি মোহন। আজকালকার যুগে বাচ্চা থেকে বুড়ো সকলেই বেশ এক্টিভ সোশ্যাল মিডিয়ায়। আর তাইতো তাদের প্রতিভাকেও তারা এই সোশ্যাল মিডিয়ায় (Social Media) মাধ্যমেই তুলে ধরেন বিশ্বের দরবারে। আর এই প্রতিভা যদি হয় মনোমুগধকর তাহলে তা আর ভাইরাল হতে খুব একটা বেশি সময় লাগে না।

প্রতিভা প্রদর্শন তো রয়েছেই পাশাপাশি রোজগারের একটি মাধ্যম হয়ে উঠেছে এই নেট দুনিয়া। সম্প্রতি ওই যুবতী তার নাচ দিয়ে নজর কেড়েছেন সকলের। তার পরনে রয়েছে নীল রঙের টপ ও স্কার্ট। প্রিয়াঙ্কা নামের ওই যুবতী এর আগেও নেচে তাক লাগিয়েছেন সকলকে। ভিডিও শেয়ার করে ওই যুবতী ক্যাপশনে লিখেছেন ‛হ্যায় বিউটিফুল পিপেল’। ইতিমধ্যেই ভিডিওটি (Video) কয়েক হাজার  মানুষ দেখে ফেলেছেন।

এমনকি পছন্দ করেছেন ১৫০ র বেশি মানুষ। এমনকি একের পর এক প্রশংসায় ভরিয়েছেন নেটিজেনরা। কেউ লিখেছেন যে ‛খুব সুন্দর’। কেউ আবার লিখেছেন ‛সেক্সী ডিভা’। আবার কেউ হার্টের ইমোজিতে ভরিয়েছেন কমেন্ট সেকশন।