ভাইরাল ভিডিও

পরনে লাল ঘাগরা চোলি, বাড়ির উঠোনে হারিয়ানভি গানের তালে উদ্দাম নাচ সুন্দরী যুবতীর, তুমুল ভাইরাল ভিডিও

 এই মুহূর্তে বিনোদনের অন্যতম জনপ্রিয় মাধ্যম হলো সোশ্যাল মিডিয়া। এখানে প্রতিদিন নানান ধরনের ভিডিও ভাইরাল হয়ে থাকে। তার মধ্যে বিভিন্ন ডান্স কভারের ভিডিও বেশ পপুলার। কখনও খোলামেলা পরিবেশে আবার কখনও বন্ধ ঘরে জনপ্রিয় সব গানে নাচের ভিডিও করে থাকেন অনেকেই। আর বিশেষ করে সুন্দরী যুবতীদের নাচের ভিডিও (Dance Video) মানুষ বেশি পছন্দ করে থাকেন।

এই যেমন সম্প্রতি এক যুবতীর নাচের ভিডিও ব্যাপক ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। গ্রাম্য পরিবেশে এমন সুন্দর নাচ মুহূর্তেই নজর কেড়েছে নেটবাসীর। আজকাল সাধারণত সবাই ট্রেন্ডিং গানই বেছে নেন নাচ করার জন্য। কিন্তু কিন্তু এই যুবতীকে দেখা গেল হরিয়ানভি গানে নাচতে। যেমন সুন্দর এক্সপ্রেশন তেমন তার নাচের স্টেপ। দেখলেই মনে হবে একজন দক্ষ ও প্রশিক্ষণপ্রাপ্ত নৃত্যশিল্পী।

জনপ্রিয় হরিয়ানভি গান ‘তু কালি নাগিন সে’ (Tu Kali Nagin Se)-তে নাচ করেছেন ওই যুবতী। বাড়ির উঠোনে সামনে নাচের ভিডিওটি রেকর্ড করেছেন ওই যুবতী। লাল রঙের ঘাগড়া চোলি, খোলা চুল, মেকআপ ও ঠোঁটে লাল লিপস্টিক পরে রয়েছেন যুবতী। আর তার পায়ে রয়েছে বেগুনি রঙের স্নিকার্স। তার এই নাচ জমিয়ে উপভোগ করছেন নেটিজেরা। দারুন, অসাধারণ, খুব সুন্দর নেচেছো – এসব কমেন্টের তো ছড়াছড়ি ভিডিওর কমেন্ট বক্সে।

Related Articles