‘আমি জুয়ান একটা মাইয়া’, বাংলা গানের সাথে বাড়ির উঠোনে উদ্দাম নাচ সুন্দরী যুবতীর, তুমুল ভাইরাল ভিডিও

Ami Juan Ekta Maiya

‛Ami Juan Ekta Maiya’ গানে নেচে সোশ্যাল মিডিয়ায় (Social Media) ভাইরাল (Viral) হলেন এক সুন্দরী যুবতী। আজকালকার যুগে ছেলে হোক বা মেয়ে সকলেই সোশ্যাল মিডিয়ায় বেশ অ্যক্টিভ। ফেসবুক, ইউটিউব, ইনস্টাগ্রাম, টুইটার সব জায়গাতেই তাদের অবাধ বিচরণ। সময় পেলেই নেচে হোক বা গেয়ে অথবা অন্য কোনো অ্যাক্টিভিটি করে শেয়ার করে দেন সোশ্যাল হ্যান্ডেলে। আর যা মুহূর্তেই ভাইরাল হয়ে যায়।

এরপর খবরের শিরোনামে উঠে আসতে খুব একটা বেশি সময় লাগে না। সম্প্রতি তেমনই এক যুবতী নেচে ভাইরাল (Viral) হয়েছেন । আর মুহূর্তের মধ্যেই ভিডিওটি বহু মানুষ দেখে ফেলেছেন। ওই যুবতীর পরনে রয়েছে হলুদ-কালো কম্বিনেশনের চুড়িদার। সঙ্গে কালো রঙের প্যান্ট ও কালো ওড়না। ছিমছাম পোশাকে বাড়ির সামনে দাঁড়িয়ে দূর্দান্ত ভঙ্গিমায় নেচে চলেছেন ওই যুবতী।

‛Rasel Dance Bd’ নামের একটি ইউটিউব (YouTube) চ্যানেল থেকে ভিডিওটি ভাইরাল হয়েছে নেট মাধ্যমে। মাত্র ৩ মাস আগের শেয়ার করা ভিডিওটি ইতিমধ্যেই ১ লক্ষের বেশি মানুষ দেখে ফেলেছেন। এমনকি পছন্দ করেছেন ১ হাজারের বেশি মানুষ। পাশাপাশি বহু মানুষ আবার কমেন্ট করে প্রশংসাও করেছেন ওই যুবতীর। সম্প্রতি ওই যুবতীর নাচের ভিডিও (Dance Video) হু হু করে ভাইরাল (Viral) হয়েছে নেট মাধ্যমে।