×
ভাইরাল ভিডিও

শাড়ি পড়েই জিম করছেন সুন্দরী গৃহবধূ, ভিডিও দেখে হতবাক নেটপাড়া

Advertisements
Advertisements

বিনোদনের অন্যতম ভান্ডার হয়ে দাঁড়িয়েছে সোশ্যাল মিডিয়া। মুঠোফোনের পাতায় চোখ রাখলেই সারাদিন নানান রকমের ভিডিওর দর্শক হওয়া যায়, যেমন ভাবে হাসি-মজার ভিডিও উঠে আসে, ঠিক সেরকম ভাবেই নানান তথ্যমূলক ভিডিও দেখা যায় সোশ্যাল মিডিয়ার পাতা থেকে আর সোশ্যাল মিডিয়ায় অবাক করা যোকোন জিনিসই ভাইরাল হয়ে ওঠে।

Advertisements

একবার কেউ সোশ্যাল মিডিয়ার পাতায় ভাইরাল হয়ে উঠলে, তার পরিচিতি বাড়তেই থাকে। সম্প্রতি এরকমই এক সুন্দরী গৃহবধুর শাড়ি পড়ে জিম করার ভিডিও, রীতিমতো ভাইরাল হয়ে উঠেছে নেট দুনিয়ার পাতায়। ওই সুন্দরী গৃহবধূ ইতি মধ্যেই জনপ্রিয়তা পেয়েছে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। ভিডিওটিতে দেখা গেছে, গোলাপি রঙের একটি শাড়ি পরে রয়েছে ওই সুন্দরী মহিলাটি। যদিও এইভাবে শাড়ি পড়ে ওয়ার্ক আউট করাটা বিপজ্জনক, তবুও তাকে এই অবস্থাতেই শরীরচর্চা করতে দেখা গেছে। তবে সব সময় শরীর চর্চার জন্য সঠিক পোশাক বেছে নেওয়াটাই উপযুক্ত, না হলে বিপদের সম্মুখীন হতে পারে যে কেউ।

কিন্তু ভিডিওটি ওই মহিলার সাহস দেখে সকলেই অবাক হয়েছে! শিফনের শাড়ি পরে কিভাবে এত সময় ধরে ওয়ার্ক আউট করা যা,য় তা সাইবারবাসীদের মনে প্রশ্ন জাগিয়েছে। অনেকেই আবার বলেছে কাল থেকে তারা জিমের পোশাক নয় বরং শাড়ি পরেই ওয়ার্ক আউট করতে নামবেন।যদিও এই কাজটি করা কখনোই উচিত নয়।

 

View this post on Instagram

 

Shared post on

ইনস্টাগ্রামে Reenasingfitness নামের একটি অ্যাকাউন্ট থেকে এই ভিডিওটি আপলোড করা হয়েছিল। প্রায় লাখ লাখ মানুষ ভিডিওটি পছন্দ করেছে। ইতিমধ্যে ভাইরাল হয়ে উঠেছে ভিডিওটি। কমেন্ট বক্সে নানান মন্তব্য এসে ভিড় করেছে; কেউ বলেছে ইতিবাচক কথা কেউবা নেতিবাচক কথা। এই সাহসী নাড়ীর প্রশংসা না করে অধিকাংশই থেমে থাকতে পারেনি। একজন মন্তব্য করেছে, “আমি আপনার প্রতিটি ভিডিওই দেখি। আমি আপনাকে দেখে অনুপ্রাণিত। আপনার আত্মবিশ্বাস খুবই মজবুত”।

Advertisements