ফাঁকা মাঠে জনপ্রিয় হিন্দি গানে উদ্দাম নাচ করে রাতারাতি ভাইরাল এক সুন্দরী যুবতী, রইল ভিডিও

বর্তমানে সোশ্যাল মিডিয়ায় (Social Media) রোজকার ব্যস্ততার জীবনের ফাঁকে আমরা এক মুঠো অক্সিজেন পাবার আশায় চোখ রাখি। বিভিন্ন রকমের নাচ গানের ভিডিও আমাদের মনোরঞ্জনের জন্য যথেষ্ট। আজকালকার যুবসম্প্রদায় এইসব মিডিয়াকে নিজেদের জীবনের একটি গুরুত্বপূর্ণ স্থান দিয়েছেন। অনেকেই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে উপার্জন করছে। তবে সোশ্যাল মিডিয়ায় মূলত নাচের ভিডিও গুলি সাধারণ জনগণ বেশি পছন্দ করেন।করোনাকালীন পরিস্থিতির পর মানুষের মন মেজাজ এমনিতেই খুব একটা ভালো থাকে না। অনেক মানুষ ডিপ্রেশনের শিকার হচ্ছে। তবে সোশ্যাল মিডিয়ার বিভিন্ন রকমের গানের সাথে নাচ এর ভিডিওগুলি মানুষের মনে যথেষ্ট আনন্দের উদ্রেক ঘটায়। নাচ করলে একদিকে যেমন মন ভাল থাকে, অন্যদিকে শরীর সতেজ থাকে। শরীরচর্চার অঙ্গ হিসাবে নাচের গুরুত্ব অনেক।

সুতরাং নির্মল আনন্দ উপভোগের জন্য আজকাল অনেকেই সোশ্যাল মিডিয়ায় এই সমস্ত ভিডিও গুলি দেখতে পছন্দ করেন। অনেকে নিজের প্রতিভা দেখাবার জন্য নাচের ভিডিও বানান। আবার অনেকে সেভাবে নাচ না শিখেও শুধুমাত্র নিজের আনন্দের জন্য নাচের ভিডিও (Dance Video) বানান। সম্প্রতি এমনই একটি ভিডিও সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হয়েছে। ভাইরাল হওয়া ভিডিওটিতে এক যুবতীকে পুরনো একটি হিন্দি গানের সাথে অসাধারণ ভঙ্গিমায় নাচতে দেখা গেছে।

নব্বইয়ের দশকে অলকা ইয়াগ্নিক এর কন্ঠে ‘দিলবার দিলবার’ গানটির সাথে আমরা অনেকেই পরিচিত। যদিও পরবর্তীকালে এই গানের একটি রিমেক ভার্সন বেরিয়েছে সেখানে জনপ্রিয় অভিনেত্রী এবং ডান্সার নোরা ফাতেহিকে নাচতে দেখা গেছে। বর্তমানে ‘দিলবার দিলবার’ গানটির কথা মনে করলেই নোরা ফাতেহির অসাধারন নাচের কথাই দর্শকদের সামনে ভেসে ওঠে। তবে ভাইরাল (Viral) হওয়া নাচের ভিডিওতে এই যুবতী স্রোতে গা ভাসিয়ে দেননি। এই গানটির পুরনো ভার্সন অর্থাৎ অরিজিনাল গানে নেচেছেন। বর্তমান ট্রেন্ডিং অথবা যেকোনো রিমিক্স গানে ভিডিও বানাতে বেশি পছন্দ করে নেটিজেনরা। তবে এক্ষেত্রে যুবতী তা করেননি।

ভাইরাল হওয়া ভিডিওটিতে সাদা লাল পোশাকে যুবতীকে অসাধারণ ডান্স পারফরম্যান্স দিতে দেখা যায়। প্রসঙ্গত উল্লেখ্য এই যুবতীর নাম নিপা। খোলামেলা সবুজ প্রান্তরে প্রকৃতির মাঝে আপন মনে যুবতীকে নাচতে দেখা গেছে। খোলা চুলে এবং ন্যূনতম মেকাপে যুবতীকে যথেষ্ট আকর্ষণীয় লাগছিল। যুবতীর অসাধারণ নিখুঁত নাচের স্টেপে আপাতত আমজনতা মজে রয়েছেন। একদিকে প্রাকৃতিক সৌন্দর্য, অপরদিকে সুন্দরী যুবতীর অসাধারণ নাচ সবকিছু মিলিয়ে নেটিজেনদের কাছে এই নাচের ভিডিও গ্রহণযোগ্যতা পেয়েছে।