জনপ্রিয় হিন্দি গানে অসাধারণ ভঙ্গিমায় নাচ করলেন এক সুন্দরী যুবতী, নেটদুনিয়ায় ভাইরাল সেই ভিডিও

Beautiful Girl Dance Video

সোশ্যাল মিডিয়ার (Social Media) দৌলতে দিনে দিনে বদলে যাচ্ছে মানুষের রুচি ও সংস্কৃতি। প্রতিদিন, প্রতি মুহূর্তে আপডেট হচ্ছে প্রতিটি মানুষ। দেশীয় সংস্কৃতির মধ্যে প্রবেশ করেছে বিদেশী সংস্কৃতি। যেমন ইদানীং পাশ্চাত্যের বিখ্যাত বেলি ডান্স (Belly Dance) ভারতীয় সংস্কৃতির মধ্যে ঢুকে পড়েছে। আজকাল ভারতবর্ষে অত্যন্ত জনপ্রিয় হয়েছে এই ডান্স ফর্ম। সাধারণ মানুষ থেকে সেলিব্রিটি সকলকেই বেলি ডান্স করতে দেখা যাচ্ছে। অনেকেই নিয়মিত উপযুক্ত প্রশিক্ষণ নিচ্ছেন বেলি ডান্সের। সোশ্যাল মিডিয়ায় মাঝেমধ্যেই বিভিন্ন রকমের বেলি ডান্সের ভিডিও তুমুলভাবে ভাইরাল হয়। সেই রকমই একটি নাচের ভিডিও (Dance Video) দারুণ জনপ্রিয় হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

Beautiful Girl Dance Video

ভারতবর্ষে বিখ্যাত ডান্স ফর্ম ভারতনাট্যম, কত্থক, ওডিসি এবং আরও বিভিন্ন রকম ক্লাসিক্যাল ডান্স ফর্ম এর পাশাপাশি বেলি ডান্স সমমর্যাদায় জায়গা পাচ্ছে। ইজিপ্ট এবং আরবের এই বিখ্যাত ডান্স ফর্ম ভারতের সংস্কৃতির মধ্যে ঢুকে গেছে। সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন রকমের নৃত্যশিল্পীদের মাঝেমধ্যেই এই বিশেষ ডান্স ফর্মে কোমর দোলাতে দেখা যাচ্ছে। বেলি ডান্স (Belly Dance) এমনই একটি ডান্স ফর্ম যেখানে মিউজিকের সাথে সঠিক বিট মেনে পেট ও কোমরের পেশিকে একটি সঠিক ছন্দে কাপানো হয়। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এক যুবতীর বেলি ডান্সের ভিডিও ব্যাপকভাবে আলোড়ন ফেলেছে।

সোনালী নামের ওই যুবতী নিজের ইনস্টাগ্রাম পেজ থেকে শেয়ার করেছেন একটি বেলি ডান্সের ভিডিও। ভিডিওয় (Viral Video) যুবতীর পরনে ছিল নিয়ন গ্রিন কালারের ক্রপ টপ ও কালো রঙের শর্ট প্যান্ট। তাঁর সরু কোমরে জড়ানো ছিল একটি ফ্লোরাল প্রিন্টের স্কার্ফ। শ্রেয়া ঘোষালের জিসম (Jism) ছবির বিখ্যাত গান ‘জাদু হ্যায় নাশা হ্যায়’ (Jadu Hai Nasha Hai)-তে দেখা গেছে ওই যুবতীকে দুর্দান্ত বেলি ডান্স করতে। পারফরম্যান্সের সাথে যুবতীর দুর্দান্ত মুখের অভিব্যক্তি রীতিমত মুগ্ধ করেছে নেটিজেনদের। সুন্দরী যুবতীর লাস্যে ঘায়েল হয়েছেন আট থেকে আশি সবাই। ৫ হাজারেরও বেশি মানুষ লাইক করেছেন ভিডিওটিকে। এক কথায় তুমুল ভাইরাল হয়েছে ভিডিওটি।