ভাইরাল ভিডিও

ডানা কাটা পরী, ধবধবে সাদা পোশাকে সরষে ক্ষেতের মাঝে অসাধারণ নাচ সুন্দরী যুবতীর, প্রশংসার ঝড় নেটদুনিয়ায়

সোশ্যাল মিডিয়ার পাতায় আজকাল সবাই নিজের প্রতিভাকে তুলে ধরছে। যে নাচ জানে সে নাচ, যে গান জানে সে গান এই ভাবেই সোশ্যাল মিডিয়ার পাতা পরিপূর্ণ হয়ে উঠছে। ইন্টারনেটের দ্বারা বিশ্বের যে কোন প্রান্তে বসে, অপরপ্রান্তে ঘটে যাওয়া বিভিন্ন ঘটনা দেখা যাচ্ছে অতি সহজে। তাই একবার নেটদুনিয়ায় জনপ্রিয়তা পেলে, সবাই সেই মুখ কে মনে রাখে। ঠিক সেরকমই সোশ্যাল মিডিয়ায় এক জনপ্রিয় নাম মৌ।


মৌ ওরফে ‘মৌমিতা বিশ্বাস’; যার দুর্দান্ত নাচের ভিডিও (Dance video) হামেশাই ভাইরাল (viral) হয় সোশ্যাল মিডিয়ার পাতায়। সে একজন দক্ষ নৃত্যশিল্পী, তার নাচের উপস্থাপনায় পাগল হয়ে যায় নেটিজেনরা। নিজের ইউটিউব চ্যানেলে প্রায়শই এই ধরনের ভিডিও পোস্ট করে দর্শকদের মন কেড়ে নেয় মন সে। সম্প্রতি এমনই এক ভিডিওকে ঘিরে চর্চা শুরু হয়েছে আবারও তাকে নিয়ে।

সবুজে ঘেরা সরষে ক্ষেতের মাঝে খোলা আকাশের নিচে, সাদা রঙ স্লিভলেস পোশাকে পরীর মত সেজে; দুর্দান্ত নৃত্য উপস্থাপনা করেছে সে। বিখ্যাত ‘রক্ত’ সিনেমার ‘ডানা কাটা পরী’ গানের সাথে তাল মিলিয়েছে ওই পোশাকে । ভিডিওটি তার ইউটিউব চ্যানেল ‘ডান্স স্টার মৌ’ নিজের চ্যানেল থেকে আট মাস আগে আপলোড করেছিল, সে ইতিমধ্যেই ভিডিওটির ভিউজ সংখ্যা ছাড়িয়েছে ১.৬ লক্ষ। প্রত্যেকেই তার প্রশংসা করেছে কমেন্ট বক্সের মাধ্যমে; কেউ বলেছে, “এটা জাস্ট অন্য লেভেলের হয়েছে” কেউবা বলেছে, “দুর্দান্ত নাচ জাস্ট মুগ্ধ হয়ে গেলাম”।

Related Articles