ভাইরাল ভিডিও

“কুসু কুসু” গানে তুমুল নাচ সুন্দরী যুবতীর! ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়ায় একটি গান খুব ভাইরাল যা শুনলে আপনি না নেচে থাকতে পারবেন না। যেমন ধরুন কিছু গানের নাম হল- পরম সুন্দরী, পানি পানি, জালিমা কোকাকোলা, ইত্যাদি। কিছু পুরোনো দিনের গান আছে সেই গানগুলিকে রোমান্টিক গান বানিয়ে দিয়েছে। এখন হিন্দি গান ছাড়া আরো অনেক ভাষার গান আছে যেমন মারাঠি, ভোজপুরি, পাঞ্জাবি।

বর্তমানে নোরা ফাতেহি কুসু কুসু গানটিতে দুর্দান্ত নেচে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছেন। এইরম সুন্দর গান যদি আপনি প্রতিদিন শুনতে থাকেন তাহলে আপনিও ভিডিও বানাতে বাধ্য হবেন। জনপ্রিয় এই গানে নাচ করলেন এক সুন্দরী যুবতী, যার সুন্দর ফিগার দুর্দান্ত এক্সপ্রেশন যে কোন বলিউড হিরোইনকে হার মানাবে। যার পরনে ছিল ছিল নীল বর্ণের ঘাগরা চোলি খোলা চুল হালকা মেকআপ।


এর আগেও অনেকবার সোশ্যাল মিডিয়ায় দুর্দান্ত পারফরম্যান্স দিয়েছেন এই যুবতী। তার স্টাইল দর্শকদের খুব ভালো লাগে, সেজন্য যুবতীর ভিডিও ভাইরাল হয়েছে ইনস্ট্রাগ্রামে।

 

View this post on Instagram

 

A post shared by Only Dance Craze (@only.dance.craze)


বর্তমানে সোশ্যাল মিডিয়ায় ধনী-গরীব সকল ব্যক্তি সহজেই বিখ্যাত হয়ে যাচ্ছে। যেকোন ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করার সাথে সাথে আমাদের চোখের সামনে চলে আসে এবং তা ভাইরাল করে দেয়। প্রত্যেকটি মানুষের কিছু না কিছু প্রতিভা থাকে।

Related Articles