Thursday, December 9, 2021

ভিড় স্টেশনের মধ্যেই অসাধারণ কায়দায় নাচ করে ভাইরাল সুন্দরী যুবতী, দেখুন ভিডিও

সোশ্যাল মিডিয়া মানেই রিল ভিডিওর ছড়াছড়ি। কেউ গান গেয়ে,কেউ নাচ করে আবার কেউ বা অভিনয় করে ভাইরাল হতে চান। এবার প্ল্যাটফর্মের উপর দুর্দান্ত নেচে ভাইরাল হলেন এক যুবতী। তার নাচে মুগ্ধ নেটিজেন।

কোনো মাঠে বা বাড়ির ছাদে নয় সোজা পাবলিক প্লেসে চলে গেলেন এক যুবতী। ওপেন প্ল্যাটফর্মের উপর হিন্দি গানের সঙ্গে উদ্দাম নেচে তাক লাগিয়ে দিয়েছে সে। সাত সমুন্দর পাড় মে তেরি (Sat samundor par me Teri) গানের সঙ্গে নেচেছেন ওই যুবতী। তার পরনে রয়েছে নীল রঙের জিন্স এবং টপ। তার পায়ে রয়েছে স্নিকার্স। চুল খোলা এবং সবথেকে বড়ো কথা হল,নাচ করতে গিয়েও করোনা সতর্কতার কথা মানতে ভোলেনি সে। তার মুখে রয়েছে কালো মাস্ক।

গানের সঙ্গে পাল্লা দিয়ে যুবতী নেচেই চলেছে। তার বডি ল্যাঙ্গুয়েজ আর এক্সপ্রেশন দেখে অবাক হয়েছেন নেটিজেনরা। কয়েকদিনের মধ্যেই ভিডিওটিতে ভিউয়ার্স সংখ্যা ছাড়িয়েছে ২ লাখের উপরে। যুবতীর নাচ দেখলে মনে হবে কোনো পেশাদার নৃত্যশিল্পী সে। তার নাচের মাধ্যমে যে অভিব্যক্তি ফুটে উঠেছে তা হার মানাবে যে কোনো প্রফেশনাল ড্যান্সার কেও। ছিপছিপে চেহারায় প্লাটফর্মে যেন আগুন ধরিয়ে দিয়েছে ওই যুবতী। নিজের ইউটিউব চ্যানেল থেকে এই ভিডিও শেয়ার করেছে সে।

যুবতীর নাচ দেখে তার কাছে আরো অনেক নাচের আবদার জানিয়েছেন নেটিজেন। এর আগেও বহু হিন্দি গানে নেচে পাগল করেছেন যুবতী। প্রতিবারেই নিজেকে আলাদা রকম ভাবে তুলে ধরে সে। শুধু নেট মাধ্যমেই নয় যুবতীর আশপাশে থাকা ট্রেন যাত্রীরাও প্রশংসায় ভরিয়ে দিয়েছেন তাকে।কোনো রকম লজ্জা বা আড়ষ্ঠতা ছাড়াই সাবলীল এই নাচের তারিফ করেছেন সকলেই।

⚡ Trending News

আরও পড়ুন