বাড়ির ছাদে জনপ্রিয় হিন্দি গানে অসাধারণ নাচ করলেন এক সুন্দরী যুবতী, ভাইরাল ভিডিও

Beautiful Girl Dance Video

বর্তমানে ইন্টারনেটের যুগে বিশ্বের যে কোনো প্রান্তের যে কোনো খবর বা বিনোদনের উপাদান খুব সময়ের মধ্যেই সকলের কাছে পৌঁছে যায়। এই সময়ে বেশিরভাগ মানুষই সোশ্যাল মিডিয়াকে নিজেদের বিনোদনের মাধ্যম হিসেবে ব্যবহার করে থাকেন। একদল মানুষ যেমন সোশ্যাল মিডিয়া শুধুমাত্র উপভোগ করেন, আরেকদল মানুষ ক্রমাগত সেই উপাদানের বিষয়বস্তু অর্থাৎ কনটেন্টের যোগান দিয়ে থাকেন। ভালো কোনো কনটেন্ট বা ব্যতিক্রমী কিছু নেট দুনিয়ায় ভাইরাল হতে বেশি সময় নেয় না।

Beautiful Girl Dance Video

পাশাপাশি, নেটিজেনদের সোশ্যাল মিডিয়াকে নিজেদের প্রতিভা বিকাশের মাধ্যম হিসেবে ব্যবহার করছেন। নিজেদের নাচ-গান-আবৃত্তি-আঁকা-অভিনয় প্রভৃতি সবকিছুই তাঁরা নেটিজেনদের সামনে ভিডিও আকারে তুলে ধরে থাকেন। বিশেষত করোনাকালীন পরিস্থিতিতে লকডাইনের সময়ে নেট দুনিয়ায় প্রতিভা বিকাশের প্রবণতা আরো বেড়ে গিয়েছে। নেট দুনিয়ায় সর্বাধিক দেখা যায় বিভিন্ন বয়সী মেয়েদের বিভিন্ন ধরণের নাচের ভিডিও। সেইসব ভিডিও হামেশাই ভাইরাল‌ও হয়ে থাকে। সম্প্রতি ইউটিউবে এক সুন্দরী মেয়ের জনপ্রিয় হিন্দি গানের সাথে নাচের ভিডিও ভাইরাল হয়েছে।

এক বাড়ির ছাদে কালো রঙের স্লিভলেস টু-পিস পোশাক পরে খোলা চুলে কোমরে ও মাথায় আরবি ধাঁচের গয়না পরে লাস্যময়ী রূপে সুন্দরী ওই যুবতী ‘পানি পানি’ (Paani Paani) গানের সাথে নাচ পরিবেশন করেছেন। ভিডিওতে যুবতীর হটনেস, সৌন্দর্য্য ও নাচের দক্ষ মুভমেন্টস নেটিজেনদের ঘায়েল করে দিয়েছে। কয়েক মিনিটের পারফরম্যান্স করেই তিনি নেট দুনিয়ায় ব্যাপক জনপ্রিয়তা লাভ করেছেন। শুধুমাত্র বোল্ড নাচ নয়, পোশাকের ফাঁকে তাঁর উন্মুক্ত নাভি ও বক্ষ বিভাজিকাও নেটিজেনদের নজর কেড়ে নিয়েছে। ইউটিউবে ‘কনিষ্ক ট্যালেন্ট হাব’ নামক এক চ্যানেল থেকে এই ভিডিও পোস্ট করা হয়। ইতিমধ্যেই এই ভিডিওটি ৫৬ লাখেরও বেশি মানুষ দেখে নিয়েছেন। ভিডিওর কমেন্ট বক্সে নেটিজেনরা ওই সুন্দরী যুবতীর নাচের পারদর্শিতা ও সৌন্দর্য্যের প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন।