বাউল গানে অসাধারণ ভঙ্গিমায় নাচ করে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল এক সুন্দরী যুবতী, রইল ভিডিও

Beautiful Girl Dance Video

বাউল গানের সঙ্গে দুর্দান্ত নেচে নেটিজেনদের মন জয় করে নিয়েছেন এক সুন্দরী যুবতী! নেট দুনিয়ায় হামেশাই মৌমিতা বিশ্বাস নামক এক যুবতীর বিভিন্ন বাংলা গানের সাথে দারুণ দারুণ নাচের ভিডিও ভাইরাল হয়। গ্রাম্য পরিবেশে প্রকৃতির মাঝে এই যুবতীর নাচ দেখতে নেটিজেনরা ভীষণ পছন্দ করেন। তিনি নতুন ভিডিও পোস্ট করলেই তা খুব কম সময়ের মধ্যে ভাইরাল হয়ে যায়। মৌমিতার নাচ দেখে স্পষ্টভাবে বোঝা যায় যে তিনি রীতিমতো প্রশিক্ষণপ্রাপ্ত।

Beautiful Girl Dance Video

এই কথা অনস্বীকার্য যে নেট দুনিয়া এখন প্রতিভা বিকাশের এক অন্যতম মাধ্যম হয়ে দাঁড়িয়েছে। যে কেউ এখন নিজের যে কোনো প্রতিভার ভিডিও রেকর্ড করে নেট দুনিয়ার বিভিন্ন প্ল্যাটফর্মে যখন খুশি পোস্ট করতে পারেন। ইন্টারনেটের সহজলভ্যতাকে ব্যবহার করে এইভাবে নিজের প্রতিভা খুব সহজেই সকলের কাছে পৌঁছে দেওয়া যায়। কারোর পোস্ট করা কনটেন্ট অর্থাৎ ভিডিও যদি নেটিজেনদের পছন্দ হয় তবে তা রাতারাতি ভাইরাল হয়ে যায়। ভাইরাল হ‌ওয়া সেইসব ভিডিওতে যাঁদের প্রতিভা নেটিজেনদের মন জয় করে তাঁরাও রাতারাতি জনপ্রিয়তা অর্জন করেন। এইভাবে নেট দুনিয়ায় বিভিন্ন বয়সের বিভিন্ন মানুষ সোশ্যাল মিডিয়া স্টার বা সেলিব্রিটি হয়ে উঠেছেন। পশ্চিমবঙ্গের ইউটিউবের দুনিয়ায় তেমনই জনপ্রিয় এক শিল্পী মৌমিতা বিশ্বাস। তাঁর চ্যানেলের নাম ‘ডান্স স্টার মৌ’ (Dance Star Mou)। জনপ্রিয় এই চ্যানেলের সাবস্ক্রাইবার সংখ্যা ১ লাখ ৮৫ হাজার।

সম্প্রতি জনপ্রিয় বাউল গান ‘যে জন প্রেমের ভাব বোঝে না’-র সাথে মৌমিতার নাচের ভিডিও তুমুল ভাইরাল হয়েছে। এই ভিডিওতে তিনি সবুজ গাছপালাঘেরা জায়গায় এক বাড়ির ছাদে দাঁড়িয়ে নৃত্য পরিবেশন করেছেন। ভিডিওতে তিনি হলুদ শাড়ি, রঙিন ব্লাউজ, মানানসই গয়না ও যথাযথ মেকআপে সেজেছেন; তার সাথে সুন্দর করে চুল বেঁধে হলুদ রঙের ফুল‌ও লাগিয়েছেন। বাউল গানের তালে তালে মৌমিতার দক্ষ স্টেপস ও ঘায়েল করা এক্সপ্রেশন নেটিজেনদের মুগ্ধ করেছে। তাঁর প্রাণবন্ত নাচ ও এনার্জি সত্যিই প্রশংসার দাবি রাখে। এই ভিডিওটির ভিউজ সংখ্যা ইতিমধ্যেই ১.২ মিলিয়নের গণ্ডি পার করে ফেলেছে। কমেন্ট বক্স ‘আউটস্ট্যান্ডিং পারফরম্যান্স’, ‘বিউটিফুল’, ‘ওয়ান্ডারফুল ডান্স’, ‘অসাধারণ’, ‘খুব সুন্দর’, ‘আমি তোমার অনেক বড়ো ফ্যান’ প্রভৃতি প্রশংসামূলক কমেন্টে ছেয়ে গিয়েছে।