সুন্দর প্রকৃতির মাঝে অসাধারণ ভঙ্গিমায় নাচ করে রাতারাতি ভাইরাল এক সুন্দরী যুবতী, রইল ভিডিও

Beautiful Girl Dance Video

ছত্তিশগড়ের একটি রোম্যান্টিক গান মোহনীতে (Mohni) নাচ করে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছেন জয়ন্তী চক্রবর্তী (Jayanti Chakraborty) নামে এক যুবতী। কিছুদিন আগে ‘জি মিউজিক ছত্তিশগড়ি’ (Zee Music Chhattisgarhi) চ্যানেল থেকে আপলোড করা হয়েছিল এই ভিডিওটি। গানটি গেয়েছেন মনিকা ভার্মা (Monika Verma) এবং তোশান্ত কুমার (Toshant Kumar)।

Beautiful Girl Dance Video

গানটির ভাষা ভিন্ন হলেও সুর বেশ মনোগ্রাহী। প্রাকৃতিক পরিবেশের মধ্যে নদীর ধারে জয়ন্তীর এই নাচ বেশ মনে ধরেছে দর্শকদের। গানটির সুরের সাথে জয়ন্তীর প্রতিটা ড্যান্স মুভ একদম সঠিক ছিল। জয়ন্তীর পরনে ছিল লাল পেরে নীল রঙের শাড়ী সাথে সাদা রঙের ব্লাউজ। পোশাকের সাথে মানানসই সাজে জয়ন্তীকে এক কথায় অপূর্ব লাগছিল। পোশাক আর প্রাকৃতিক পরিবেশের সাথে এইরকম কোরিওগ্রাফি সত্যি বেশ প্রশংসনীয়। এর সাথে জয়ন্তীর মুখের এক্সপ্রেশনও গানটির জন্য একদম পারফেক্ট ছিল। সব মিলিয়ে বেশ মনোগ্রাহী এক পরিবেশনা দর্শকদের উপহার দিয়েছেন তিনি। ভিন্ন ভাষার এই গানে নাচ করে অভিনবত্বের পরিচয় দিয়েছেন নৃত্যশিল্পী। সাথে তাঁর নৃত্যদক্ষতাও আরও একবার প্রমান করলেন।

মিউজিক ভিডিওটিতে সমগ্র গানটি দৃশ্যায়িত হয়েছে দীপক সাহু (Deepak Sahu) এবং পূজা শর্মার (Pooja Sharma) উপরে। এনাদের দুজনের কেমিস্ট্রি বেশ আকর্ষণীয়। জয়ন্তীর এই একক প্রয়াসেও কোনো খামতি ছিল না। নিজের ইউটিউব চ্যানেল জেসি’স ওয়ার্ল্ড (JC’s World) থেকে ভিডিওটি শেয়ার করার সাথে সাথে অনেক মানুষই পছন্দ করেছেন জয়ন্তীর এই অসাধারণ নাচ। ইউটিউবের দৌলতে এখন জয়ন্তী মোটামুটি ভালোই পরিচিতি পেয়েছে। এই নাচটি দেখার পরে নিঃসন্দেহে ভিডিওটির ভিউস সংখ্যার সাথে চ্যানেলের সাব্স্ক্রাইবার সংখ্যাও ঝড়ের গতিতে বৃদ্ধি পাবে তা বলাই বাহুল্য।