যথাযথ পোশাকে উন্মুক্ত নাভি, জনপ্রিয় গানে অসাধারণ বেলি ডান্স করলেন এক সুন্দরী যুবতী, ভাইরাল ভিডিও কলে

Beautiful Girl Dance Video

এক সুন্দরী যুবতীর বেলি ডান্স (Belly Dance) নেটিজেনদের মনে আগুন ধরিয়ে দিয়েছে। এই কথা আর কারোরই অজানা নেই যে বর্তমান সময়ে দাঁড়িয়ে নেট দুনিয়া প্রতিভা প্রকাশের এক অন্যতম মাধ্যম হয়ে দাঁড়িয়েছে। এক শ্রেণীর মানুষ যেমন নেট দুনিয়াকে নিজেদের বিনোদনের জন্য ব্যবহার করে থাকেন তেমনই এক শ্রেণীর মানুষ বিনোদনের বিভিন্ন উপাদান ক্রমাগত জোগান দিয়ে থাকেন। ইন্টারনেটের যুগে বিশ্বের যে কোনো প্রান্তের যে কোনো ভিডিও খুব সহজেই নেটিজেনদের কাছে পৌঁছে যায়। আর এইভাবে বিভিন্ন ভিডিও হামেশাই ভাইরাল হয়ে থাকে।

Beautiful Girl Dance Video

নেট দুনিয়ায় ভাইরাল হ‌ওয়া ভিডিওর এক বড়ো অংশ জুড়ে বিভিন্ন বয়সী মেয়েদের নাচের ভিডিও দেখতে পাওয়া যায়। সুন্দরী যুবতীদের সৌন্দর্য্যে ভরপুর সেইসব নাচ দেখতে কম-বেশি সকলেই পছন্দ করেন। বর্তমানে সারা দুনিয়া জুড়ে ‘বেলি ডান্স’ (Belly Dance) ভীষণ জনপ্রিয় হয়ে উঠেছে। এই ফর্মের নাচ পূর্বে শুধুমাত্র মধ্য প্রাচ্যে করা হলেও আস্তে আস্তে সারা বিশ্বের বহু মানুষ এই নাচ শিখে রীতিমতো দক্ষতা অর্জন করেছেন। সম্প্রতি ইনস্টাগ্রামে এক সুন্দরী যুবতীর বেলি ডান্সের ভিডিও ব্যাপক ভাইরাল হয়েছে।

ভাইরাল হ‌ওয়া এই নাচের ভিডিওটি ‘Indian Dance Institution’ নামক এক অ্যাকাউন্ট থেকে পোস্ট করা হয়েছে। এই ভিডিওতে এক সুন্দরী যুবতী বেলি ডান্সের যথাযথ পোশাকেই নাচ করেছেন। তিনি নিম্নাঙ্গে কালো রঙের থাই-স্লিট গাউন ও ঊর্ধাঙ্গে সবুজ রঙের খোলামেলা পোশাক ও কোমরে উলের বন্ধনী পরেছেন, এই পোশাকে ওই সুন্দরীর উপচে পড়া যৌবন নেটিজেনদের ঘাম ছুটিয়ে দিয়েছে। জনপ্রিয় দক্ষিণ ভারতীয় গান ‘আরাবিক কুথু’-র (Arabic Kuthu) তালে তালে যুবতীর দক্ষ নাচের স্টেপস ও শরীরি বিভঙ্গ দেখে সকলে মুগ্ধ হয়েছেন। এই ভিডিওর ভিউজ সংখ্যা ইতিমধ্যেই ১৯ হাজারের গণ্ডি পেরিয়ে ফেলেছে।