হলুদ শাড়িতে অসাধারণ ভঙ্গিমায় নাচ করে রাতারাতি ভাইরাল এক সুন্দরী যুবতী, রইল ভিডিও

Beautiful Girl Dance Video

বর্তমান সময়ে যুব সম্প্রদায় সোশ্যাল মিডিয়াকে (Social Media) নিজেদের প্রতিভাকে প্রকাশ করবার জন্য নির্বাচন করেছে। আজকাল অনেকেই সোশ্যাল মিডিয়ার বিভিন্ন রকম সাইটে একাউন্ট অথবা পেজ খুলে সেখান থেকে নিজেদের ভিতরকার সুপ্ত প্রতিভার প্রকাশ ঘটান। নাচ, গান, আঁকা, আবৃত্তি ইত্যাদি বিভিন্ন রকমের ভিডিও সোশ্যাল মিডিয়ায় আজকাল নিত্যদিনই ভাইরাল হয়। এখানে জনপ্রিয়তা মেলে খুব সহজে। রাতারাতি মানুষ হয়ে ওঠেন সেলিব্রিটি। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এক যুবতীর নাচের ভিডিও (Dance Video) ব্যাপক পরিমাণে আলোড়ন ফেলেছে।

Beautiful Girl Dance Video

আসলে বাঙালিরা নাচ-গান ইত্যাদি বরাবরই খুব ভালোবাসেন। বিভিন্ন ধরনের লোক সঙ্গীত বাঙ্গালীদের জীবনের সাথে ওতপ্রোতভাবে জড়িয়ে আছে। এখনও আমাদের সমাজে এমন অনেক শিল্পী ছড়িয়ে আছেন যাঁরা এই লোক সংগীতকে অপত্য স্নেহে বাঁচিয়ে রেখেছেন। আর এই সমস্ত গ্রাম বাংলার লোকসংগীত মাঝে মধ্যেই আমরা সোশ্যাল মিডিয়ার মাধ্যমে দেখে থাকি। সম্প্রতি এমনই এক প্রান্তিক গানের সাথে এক সুন্দরী যুবতীর নাচের ভিডিও সোশ্যাল মিডিয়ায় আবার নতুনভাবে ভাইরাল (Viral) হলো।

ভাইরাল হওয়া ভিডিওটিতে (Viral Video) দেখা যাচ্ছে লোপামুদ্রা মিত্রের (Lopamudra Mitra) ‘ছাতা ধরো হে দেওরা’ (Chata Dhoro He Deora) ভাটিয়ালি গানে অল্প বয়সী যুবতী মেয়ে অসাধারণ ভঙ্গিমায় নৃত্য পরিবেশন করেছেন। যুবতী নিজের বন্ধ ঘরের মধ্যে অত্যন্ত সুন্দর এই ডান্স পারফরম্যান্স ইতিমধ্যেই নেটিজেনদের তাক লাগিয়ে দিয়েছে। এদিন যুবতীর পরনে ছিল লাল পাড় হলুদ শাড়ি এবং তার সাথে ম্যাচিং ব্লাউজ। খোঁপায় বাঁধা হলুদ ফুল এবং হাতে লাল হলুদ চুড়িতে এই যুবতীকে অত্যন্ত সুন্দরী দেখতে লাগছিল। এই যুবতীর সাজ একদম গ্রামবাংলার রমণীদের মতনই অত্যন্ত স্নিগ্ধতায় মোড়া ছিল।

‘শিল্পী দ্য রাইজিং স্টার’ নামক একটি ইউটিউব চ্যানেল থেকে ইতিমধ্যে শেয়ার করা এই ভিডিওটি ৬ লাখেরও বেশি ভিউ পেয়ে গেছে। এছাড়া ভিডিওটিতে ছয় হাজারেরও বেশি লাইক পড়েছে। এছাড়া অসংখ্য নেটিজেন ভিডিও কমেন্ট বক্সে প্রশংসায় ভরা কমেন্টের বন্যা বইয়ে দিচ্ছেন। ইতিমধ্যেই অনেকেই ‘অসাধারণ’, ‘বিউটিফুল’, ‘খুব সুন্দর’ ইত্যাদি বিভিন্ন রকমের প্রশংসায় ভরা মন্তব্য করেছেন।