বাড়ির খোলা ছাদে অসাধারণ ভঙ্গিমায় নাচ করে রাতারাতি ভাইরাল সুচিস্মিতা সুন্দরীর, রইল ভিডিও

বাড়ির ছাদে হিন্দি গানে বঙ্গ যুবতীর নাচ। বৃষ্টিতে না ভিজলে সুন্দর কায়দায় ‘মে পানি পানি হো গেই’ (Paani Paani) গানে তুমুল নাচ দেখে ঘামে ভিজে একাকার নেটিজেন। বোল্ড লুকে এত সুন্দর নাচ নজর আকর্ষণ তো করবেই সকলের। যুবতীর শরীরে নাচের ঢেউ দেখতে ভিড় জমছে সোশ্যাল মিডিয়ার। সিফন শাড়িতে নাচের ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

Beautiful Girl Dance Video

বলিউডের কিং রেপার বাদশা (Badshah)র বাইশের নতুন গান ‘মে পানি পানি হো গেই’। গানটি মুক্তি পাওয়ার পর মুহূর্তেই ছড়িয়ে পড়ে দেশ জুড়ে এবং তার বাইরেও। অভিনেতা থেকে সাধারণ মানুষ সকলকে দেখা গেছে গানটিতে নাচ করতে। ইনস্টাগ্রাম রিল থেকে পুরো ভিডিও, ভাইরাল হয়েছে অনেক। এই গানে বঙ্গ যুবতী সুচিস্মিতা সরকার (Suchismita Sarkar) নাচ করে ভাইরাল হলেন।

বর্তমান যুগে প্রযুক্তির যত উন্নতি হচ্ছে ততই স্মার্টফোন ব্যবহারের প্রবণতা বেড়ে যাচ্ছে। আর হবে নাই বা কেন। ডিজিটাল দুনিয়ার সাথে তালে তাল মিলিয়ে চলতে গিয়ে ইন্টারনেট পরিষেবা এবং স্মার্টফোন অত্যাবশ্যকীয় হয়ে পড়ছে দিন দিন। ইন্টারনেটের দুনিয়াতে তরুণ প্রজন্ম মন দিয়েছে শর্ট ভিডিও বা কভার সং ভিডিও বানাচ্ছেন। অনেকেই বিভিন্ন সোশ্যাল মিডিয়া সাইডে নিজেদের ভিডিও পোস্ট করে রাতারাতি স্টার হয়ে গেছে। অনেকের রুজি-রুটির মাধ্যম এই সোশ্যাল মিডিয়ার ভিডিও। তেমন ভাবেই সুচিস্মিতা সরকার স্টার হয়েছেন রাতারাতি।

সম্প্রতি বাড়ির ছাদে মিষ্টি সুচিস্মিতা ‘পানি পানি’ গানে লাস্যময়ী নাচ ইন্টারনেটের আনাচে কানাচে ছড়িয়ে পড়েছে। পাতলা বেগুনি রঙের সিফন শাড়ি এবং স্লিভলেস ব্লাউজ পরে গানের তালে যুবতীর বডি ব্রেকিং ও বডি মুভমেন্ট ছিল অনবদ্য। যুবতীর নাচ ইতিমধ্যে ৩৪ লক্ষ্যের বেশি ইউজার দেখেছেন। লাস্যময়ী ভঙ্গিতে সুচিস্মিতার নাচ ঢেউ তুলেছে নেটিজেনদের মনে। ভিডিওটি পোস্ট করার পর তা জনপ্রিয়তা শিখরে পৌঁছে।