বিয়ে বাড়িতে হিন্দি গানে অসাধারণ ভঙ্গিমায় নাচ করে রাতারাতি ভাইরাল এক সুন্দরী যুবতী, রইল ভিডিও

Beautyful Girl Dance Video

বলিউডি গান ‘সাকি সাকি’ (Saki Saki) এবার বাংলাদেশেও পৌঁছে গিয়েছে। ভারতের জনপ্রিয় অভিনেতা জন আব্রাহাম (John Abraham) অভিনীত ‘বাটলা হাউস’ (Batla House) সিনেমায় বলিউডের ডান্স কুইন নোরা‌ ফতেহি (Nora Fatehi) ‘সাকি সাকি’ গানে দুর্দান্ত বেলি ডান্স ও বলিউডি ডান্স পারফরম্যান্স করেছিলেন। তাঁর নাচের সেই ভিডিও দর্শক ও নেটিজেনদের মনে ঝড় তুলে দিয়েছিল। তারপর থেকেই নেট দুনিয়ায় বিভিন্ন বয়সের মেয়েদের নোরাকে অনুকরণ করে এই গানের সাথে নাচ করতে দেখা গিয়েছে।

Beautyful Girl Dance Video

বর্তমান এই সময়ে ইন্টারনেটের মাধ্যমে বিশ্বের সব কিছু সাধারন মানুষদের হাতের মুঠোয় এসে উপস্থিত হয়েছে। সোশ্যাল মিডিয়ার বিভিন্ন প্ল্যাটফর্মে বিশ্বের যে কোনো প্রান্তের যে কোনো কিছু খুব সহজেই আমাদের কাছে এসে ধরা দেয়। একথা অনস্বীকার্য যে এই সময়ে দাঁড়িয়ে সোশ্যাল মিডিয়া ও বিনোদন সমার্থক শব্দ হয়ে দাঁড়িয়েছে। নেট দুনিয়ায় ভাইরাল হ‌ওয়া ভিডিওর এক বড়ো অংশজুড়ে বিশ্বের বিভিন্ন বয়সী মেয়েদের বিভিন্ন রকম নাচের ভিডিও থাকে। সোশ্যাল মিডিয়ায় আকছার এই রকম অনেক নাচের ভিডিও ভাইরাল হয়। সম্প্রতি তেমনভাবেই ইউটিউবে এক বাংলাদেশী যুবতীর নাচের ভিডিও ভাইরাল হয়েছে।

বাংলাদেশী এই যুবতীকে এক বিয়েবাড়িতে ভারতের জনপ্রিয় হিন্দি গান ‘সাকি সাকি’ (Saki Saki)-এর সাথে তুমুল নাচ করতে দেখা গিয়েছে। বস্তুত বিয়েবাড়ি মানেই সব রীতিনীতি পালনের সাথে হুল্লোড় আর নাচ-গান হতেই হবে। তেমনভাবেই এই যুবতীও বিয়েবাড়িতে উপস্থিত আত্মীয়দের সামনে নাচ পরিবেশন করেছেন। নোরা ফতেহির স্টেপ অনুকরণ করে যুবতীর এই নাচের ভিডিও নেটিজেনদের মন জয় করে নিয়েছে। তিনি এই নাচের সমস্ত স্টেপ শাড়ি পরে করেছেন যা সত্যিই প্রশংসার দাবি রাখে। ‘সাকি সাকি’ গানের স্টেপস যে এমনিতেই বেশ কঠিন তা সকলেরই জানা, তার ওপর এই যুবতী যে ভাবে শাড়ি পরে নাচ করেছেন তা দেখে নেটিজেনরা মুগ্ধ হয়েছেন। যুবতীর দুর্দান্ত এই নাচের ভিডিও ১.৬ মিলিয়ন মানুষ দেখেছেন। ভিডিওটির কমেন্ট বক্সে নেটিজেনরা মন খুলে বাংলাদেশী এই যুবতীর নাচের প্রশংসা করেছেন।