সবুজ প্রকৃতির মাঝে জনপ্রিয় গানে অসাধারণ নাচ করলেন এক সুন্দরী যুবতী, ভাইরাল ভিডিও

Beautiful Girl Dance Video

বর্তমানে সোশ্যাল মিডিয়ায় (Social Media) রোজদিন নিত্য নতুন ভিডিও ভাইরাল হচ্ছে। ভাইরাল ভিডিওগুলির বিষয়বস্তু বিভিন্ন রকমের থাকে, যেমন নাচ, গান, হাসি মজা আরো অনেক কিছু। তবে বেশিরভাগ সময় নাচ গানের ভিডিওগুলি নেটিজেনদের কাছে বেশি পরিমাণে জনপ্রিয়তা পায়। বর্তমানে যুবসম্প্রদায় ট্রেন্ডিং গান হোক কিংবা পুরনো দিনের গান যে কোন গানের সাথে নাচের ভিডিও বানাতে পছন্দ করেন। তবে বর্তমানে বহু সংখ্যক নাচের ভিডিও সোশ্যাল মিডিয়া খুললেই দেখা যায়। তাই এই নাচের ভিডিও গুলিতে যুবক সম্প্রদায় নতুনত্ব আনার চেষ্টা করছে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এক যুবতীর নাচের ভিডিও (Dance Video) আবারো ভাইরাল হয়েছে। তবে গড়পড়তা শুধুমাত্র একটি জায়গায় দাঁড়িয়ে নাচ করেননি এই যুবতী। অনেকটা সিনেমার কোরিওগ্রাফির মত এক নাচের ভিডিওতে বারবার ড্রেস চেঞ্জ করে নাচতে দেখা গেছে তাকে। নেটিজেনদের কাছে এই ভিডিও নতুনত্ব লেগেছে।

Beautiful Girl Dance Video

যুবতীর নাচের ভিডিওটিতে নতুনত্বের ছোঁয়া থাকায় নেটিজেনদের কাছে এই ভিডিও আরও জনপ্রিয় করে তুলেছে। ভিডিওটিতে দেখা যাচ্ছে জনপ্রিয় গায়িকা অঙ্কিতা ভট্টাচার্যের (Ankita Bhattacharya) গাওয়া ‘কমলায় নৃত্য করে থমকিয়া থমকিয়া’র সাথে যুবতী অসাধারণ ভঙ্গিমায় নেচেছেন। তবে এই যুবতী ভিডিওতে (Viral Video) নতুনত্ব আনার জন্য শুধুমাত্র সিনেমার গানের মতো বারবার ড্রেস চেঞ্জ করেছেন তাই নয়, ড্রেস চেঞ্জ করার সাথে সাথেই বিভিন্ন লোকেশন চেঞ্জও করেছেন এই যুবতী। ভিডিও শুরুতেই যুবতীকে দেখা যায় নীল রঙের শাড়ি এবং গোলাপি রঙের স্লিভলেস ব্লাউজ ও চোখে সানগ্লাস দিয়ে অসামান্য লাস্যের সাথে হেঁটে হেঁটে এগিয়ে আসেন যুবতী। এরপরই কমলায় নৃত্য করে গানের সাথে নাচতে শুরু করেন এই যুবতী। খোলা প্রান্তরের মধ্যে প্রথম তাঁকে নাচতে দেখা যায়।

Beautiful Girl Dance Video

এরপরই অর্থাৎ ভিডিওর দ্বিতীয় সিনে একটি রাতের দৃশ্য দেখানো হয়। সেখানে একটি মাটির বাড়ির সামনে অন্য পোশাকে যুবতীকে নাচতে দেখা যায়। এই সময়ে যুবতীর পরনে ছিল লাল রংয়ের শাড়ি এবং গোল্ডেন কালারের ব্লাউজ। তার সাথে মাথার খোপায় ফুল যুবতীর সাজে অন্য মাত্রা এনে দিয়েছিল। রাতের বেলায় পোড়ো মাটির বাড়ির সামনে যুবতীর নাচ ভিডিওটিতে আলাদা আমেজ তৈরি করেছে। অবশ্য এরপর তাঁকে আবার ও সূর্যের আলোয় দিনের বেলায় খোলা সবুজ মাঠের মাঝে নাচতে দেখা যায়।এই সময়ে যুবতীর পরনে ছিল হলুদ রঙের জামদানি শাড়ি এবং হাতে কুচি দেওয়া লাল রঙের ব্লাউজ। মাথায় ছিল টকটকে লাল রংয়ের ফুল।

প্রসঙ্গত উল্লেখ্য এই যুবতীর নাম বিশাখা (Bishakha)।যুবতীর একটি নিজস্ব ইউটিউব চ্যানেল আছে। সেখান থেকে তিনি মাঝেমধ্যে বিভিন্ন রকমের নাচের ভিডিও আপলোড করেন। বলাবাহুল্য তাঁর প্রত্যেকটি নাচের ভিডিও নেটিজেনদের কাছে অত্যন্ত জনপ্রিয়তা পায়। তাঁর ইউটিউব চ্যানেলের নাম ‘বিশাখা অফিশিয়াল’। ইতিমধ্যে এই শেয়ার করা নাচের ভিডিওর কমেন্ট বক্স নেটিজেনদের প্রশংসায় ভরে উঠছে। বর্তমানে তাঁর এই নাচের ভিডিও প্রায় ২৩ মিলিয়ন ভিউ পেয়ে গেছে।