লাল শাড়ি উন্মুক্ত যৌবন, জনপ্রিয় হিন্দি গানে অসাধারণ নাচ করলেন এক সুন্দরী যুবতী, ভাইরাল ভিডিও

Beautiful Girl Dance Video

বর্তমান সময়ে সোশ্যাল মিডিয়া (Social Media) যুবসমাজের কাছে এক গুরুত্বপূর্ণ মাধ্যম হয়ে উঠেছে।আজকাল অনেকেই সোশ্যাল মিডিয়াতে নিজেদের প্রতিভাকে তুলে ধরতে সক্ষম হচ্ছেন। কারণ সোশ্যাল মিডিয়ার মাধ্যমে একসাথে বহু মানুষের কাছে মুহূর্তের মধ্যে পৌঁছে যাওয়া যায়। এখানে জনপ্রিয়তাও অত্যন্ত সহজে মেলে। এছাড়া সোশ্যাল মিডিয়ার মাধ্যমে অর্থ উপার্জন করা সম্ভব। সবকিছু মিলিয়ে সোশ্যাল মিডিয়া এক অবিচ্ছেদ্য অঙ্গ হয়ে উঠেছে। বর্তমান সময়ে আজকাল আমরা সোশ্যাল মিডিয়ার যেকোন সাইটে বিভিন্ন রকমের ভিডিও প্রায় দিনই দেখতে পাই। অনেকেই আছেন যাঁরা নিজেদের নাচের ভিডিও ইউটিউবে চ্যানেল খুলে সেখান থেকে শেয়ার করেন।সম্প্রতি এমনই একটি নাচের ভিডিও (Dance Video) সোশ্যাল মিডিয়ায় বহুল পরিমাণে ভাইরাল হয়েছে। ভিডিওটিতে দেখা যাচ্ছে এক যুবতী একটি নাচের ভিডিও শেয়ার করেছেন। তাতে তিনি একসাথে অনেকগুলো হিন্দি গানের সাথে নেচে একটি কোলাজ ভিডিও বানিয়েছে।

Beautiful Girl Dance Video

ভাইরাল হওয়া ভিডিওটিতে (Viral Video) যেই যুবতীকে নাচতে দেখা গেছে তার নাম সাঞ্চি রায়। এর আগেও আরো অনেক ভিডিওতে দেখা গেছে তাঁকে। নেটদুনিয়ায় অত্যন্ত পরিচিত এই যুবতী। উল্লেখ্য যুবতী টিকটক শিল্পী। তবে টিকটক অ্যাপটি ভারতে ব্যান্ড হয়ে যাবার পর সোশ্যাল মিডিয়ায় রিলভিডিও করতে দেখা যায় এই যুবতীকে। পুরনো দিনের হিন্দি গান থেকে আরম্ভ করে নতুন ট্রেন্ডিং গান সবকিছু গানের সাথে এই যুবতীকে নাচতে দেখা গেছে। যুবতীর নাচ দেখে সহজেই অনুমান করা যায় তিনি একজন প্রশিক্ষণপ্রাপ্ত নৃত্যশিল্পী।

সম্প্রতি এই ভাইরাল হওয়া ভিডিওটিতে (Viral Video) টুকটুকে লাল রঙের শিফন শাড়ি এবং তার সাথে লাল ফুলস্লিভ ব্লাউজে নাচতে দেখা গেছে যুবতীকে। খোলা চুলে যুবতীকে অসামান্য সুন্দরী লাগছিল। যুবতীর কোমড় বন্ধনী পরিহিত সরু কোমরের ঝড় উঠেছে নেটিজেনদের মনে। একের পর এক হিন্দি সুপার হিট গানে অসামান্য শরীরী হিল্লোল তুলতে দেখা গেছে যুবতীকে। ‘তেরা চাক্কার চালা জলেবি’ (Tera Chakkar Chala Jalebi) থেকে ‘তেরে যেসে কিত্নে রাজা’ (Tere Jaise kitne Raja) ইত্যাদি বিভিন্ন গানের সাথে নেচে ভিডিও করেছেন যুবতী। তাঁকে ভিডিওতে তিনটি আলাদা রঙের শাড়িতে দেখা গেছে। লালা শাড়ি,পিচ কালারের শাড়ি এবং কালো রঙের পোশাকে তাকে যথেষ্ট আকর্ষণীয় লাগছিল। ইতিমধ্যে এই ভিডিওটি লাইক কমেন্ট এবং শেয়ার করতে শুরু করেছেন নেটিজেনরা। তিন সপ্তাহ আগে শেয়ার করা এই ভিডিওটি ইতিমধ্যে দুই লাখের বেশি ভিউ পেয়ে গেছে। পিক শেয়ার অফিশিয়াল নামক ইউটিউব পেজ থেকে এই ভিডিওটি শেয়ার করা হয়েছে।