ফাঁকা বাড়িতে ভোজপুরী গানে অসাধারণ ভঙ্গিমায় নাচ করলেন এক সুন্দরী যুবতী, ভাইরাল ভিডিও

Beautiful Girl Dance Video

সোশ্যাল মিডিয়ায় (Social Media) এক সুন্দরী যুবতীর নাচ নেটিজেনদের রাতের ঘুম কেড়ে নিয়েছে। সোশ্যাল মিডিয়ায় যে কেউ চাইলেই নিজেদের নাচ-গান-আবৃত্তি প্রভৃতি প্রতিভা তুলে ধরতে পারবেন। এমন অনেক মানুষই আছেন যাঁরা সোশ্যাল মিডিয়ায় নিজেদের প্রতিভা পেশ করে রাতারাতি জনপ্রিয় হয়ে উঠেছেন। তাঁদের যে কোনো ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা মাত্র‌ই ঝড়ের বেগে তা পুরো নেট দুনিয়ায় ভাইরাল হয়ে যায়।

Beautiful Girl Dance Video

বর্তমান সময়ে আধুনিকতার যুগে দাঁড়িয়ে সবকিছুই এখন মানুষের হাতের মুঠোয় চলে এসেছে। বেশ কিছু বছর আগেও বিনোদনের মাধ্যম হিসেবে সিনেমা ও টেলিভিশনের ওপরেই মূলত নির্ভর করে থাকতে হতো। এছাড়াও নাচ, গান, আবৃত্তি প্রভৃতি দেখার জন্য কোনো অনুষ্ঠানে দর্শক হিসেবে উপস্থিত হতে হতো। কিন্তু এখন সময় পাল্টেছে, সব কিছু মানুষের মুঠোফোন অর্থাৎ মোবাইলে বন্দী হয়ে গিয়েছে। বিভিন্ন সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে সিনেমা থেকে শুরু করে অন্যান্য সমস্তকিছুই দেখতে পাওয়া যায়। সাধারণ মানুষদের একাংশ যেমন বিভিন্ন সোশ্যাল মিডিয়াকে বিনোদনের মাধ্যম হিসেবে ব্যবহার করেন, তেমনই আরেক অংশ সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মকে নিজেদের প্রতিভা বিকাশের ক্ষেত্র হিসেবে ব্যবহার করে থাকেন।

বিশেষত ইনস্টাগ্রামে রিল ভিডিওতে (Reel Video) বিভিন্ন বয়সের মানুষের নাচের ভিডিও দেখতে পাওয়া যায়। রিল ভিডিওর এক বড়ো অংশ জুড়ে নানাবয়সী মেয়েদের নাচের ভিডিও ভাইরাল হয়। সম্প্রতি তেমনভাবেই মনীষা মধ্যেশিয়া নামক এক সুন্দরী যুবতী এক হরিয়ানভি গানের সঙ্গে তুমুল নেচে নেটিজেনদের মন জয় করে নিয়েছেন। নীল শিফন শাড়ি, ম্যাচিং ব্লাউজ, হাতে কালো চুড়ি, কানে ঝোলা দুল পরে লাল লিপস্টিক লাগিয়ে খোলামেলা লুকে বন্ধ ঘরে যুবতীর হটনেসে ভরপুর নাচ ঝড়ের গতিতে ভাইরাল হয়ে গিয়েছে। ইতিমধ্যেই লাখ লাখ মানুষ এই ভিডিওটি দেখে নিয়েছেন। গানের তালে তালে নাচের পাশাপাশি যুবতীর আকর্ষণীয় শারীরিক গঠন ও সৌন্দর্য্য নেটিজেনদের বিশেষভাবে নজর কেড়েছে।