ভাইরাল ভিডিও

বরণডালা সাজা’, দুর্দান্ত এক্সপ্রেসনে মন মাতানো নাচ করলেন সুন্দরী যুবতী, প্রশংসার ঝড় নেটদুনিয়ায়

বর্তমানে বিনোদনের অন্যতম মাধ্যম হয়ে দাঁড়িয়েছে সোশ্যাল মিডিয়া। সোশ্যাল মিডিয়াকে মিডিয়াকে হাতিয়ার করেই আজকাল যে কেউ উন্নতির চরম শিখরে পৌঁছে যাচ্ছে। এখন সোশ্যাল মিডিয়ার পাতাতে বিভিন্ন জনের নৃত্য উপস্থাপনা প্রায়শই ভাইরাল (viral) হয়। অবসর সময়ে নেটিজেনরা এইসব নৃত্য উপস্থাপনাগুলি দেখতেও বেশ পছন্দ করে। ঠিক সেরকমই নৃত্যশিল্পী ‘মৌমিতা’, তার নাচের মাধ্যমে বেশ জনপ্রিয়তা অর্জন করেছে সোশ্যাল মিডিয়ায়। হামেশাই সে বিভিন্ন গানে নৃত্য উপস্থাপনা করে, দর্শকদের মন কেড়ে নেয়।

সম্প্রতি মৌমিতাকে দেখা গেছে রংবেরঙের লেহেঙ্গা পড়ে, বাড়ির ছাদে দুর্দান্ত নৃত্য উপস্থাপনা করতে। ব্যাকগ্রাউন্ডে বাজছিলো কোয়েল মল্লিকের অভিনয় করা ‘বরণ ডালা সাজা’ গানটি। সে নিজে এই গানের সাথে মানানসই সাজার পাশাপাশি, নিজের বাড়ির ছাদটিকেও রংবেরঙের কাপড় দিয়ে সাজিয়ে তুলেছিল। স্বাভাবিকভাবেই মৌমিতার দুর্দান্ত নৃত্য উপস্থাপনার সাথে, তার এক্সপ্রেশন ও হাতের কাজে মন মেতে উঠেছিলো দর্শকদের।

মৌমিতা তার নিজস্ব ইউটিউব চ্যানেল ‘ডান্স স্টার মৌ’তে প্রায় দশ মাস আগেই এই নৃত্য উপস্থাপনাটি তুলে ধরেছিল। ভিডিওটি বর্তমানে এতটাই জনপ্রিয়তা পেয়েছে যে ২ লাখের কাছাকাছি ভিউজ সংখ্যা ছাড়িয়েছে। বর্তমানে এই ভিডিওটিকে ঘিরে সোশ্যাল মিডিয়ায় চর্চা কেন্দ্রবিন্দুতে রয়েছে সে।

Related Articles