ভাইরাল ভিডিও

বাড়ির ছাদে কমলা শাড়িতে উদ্দাম নাচ সুন্দরী যুবতীর, তুমুল ভাইরাল ভিডিও

বর্তমানে সোশ্যাল মিডিয়া বিনোদনের এক অন্যতম মাধ্যম হয়ে দাঁড়িয়েছে। সোশ্যাল মিডিয়ার পাতায় যে কেউ নিজের বিভিন্ন প্রতিভা তুলে ধরে, জনপ্রিয়তা অর্জন করে। ঠিক সেরকমই সোশ্যাল মিডিয়ার পাতায় এক জনপ্রিয় নৃত্যশিল্পী মৌমিতা; যে প্রায়শই বিভিন্ন নাচের মাধ্যমে দর্শকদের নজরকাড়ে।

সম্প্রতি আবারও মৌমিতা তার হিল্লোল তোলা নাচের মাধ্যমে সোশ্যাল মিডিয়ার চর্চার কেন্দ্রবিন্দুতে এসেছে। বলিউডের জনপ্রিয় ‘ভারত’ সিনেমার ‘আইথ্যে আ’ (aithye A) গানের তালে নাচতে দেখা গেছে। মৌমিতা বাড়ির ছাদে কমলা শাড়ি , স্লিভলেস ব্লাউজ এবং খোলা চুলে দুর্দান্ত এক্সপ্রেশনে সে ওই গানটির সাথে নৃত্য উপস্থাপনা করেছেন। এত দুর্দান্ত স্টেপে নাচ করেছে সে, যা স্বাভাবিকভাবেই দর্শকদের মন জয় করে নিয়েছে।

মৌমিতা ইউটিউবে নিজস্ব চ্যানেল ‘ডান্স স্টার মৌ-তে এই ভিডিওটি তুলে ধরেছিল। প্রায় ৮০ হাজারের বেশি ভিউজ সংখ্যা ছাড়িয়েছে এই ভিডিওতে। নেটিজেনদের একাংশই নানান মন্তব্যে ভরিয়ে তুলেছে ভিডিওর কমেন্ট বক্স; কেউ লিখেছে “তুমি ও তোমার নাচ, জাস্ট অসাধারণ” আবার কেউবা লিখেছে “অন্য শিল্পীদের থেকে তুমি বেশ কিছুটা আলাদা, তোমার মধ্যে একটা চার্মিং ব্যাপার আছে”।

Related Articles